Header Ads

কংগ্রেস প্রার্থীকে অপহরণের চেষ্টা। সশস্ত্র দুষ্কৃতীদের হাতে খুন এক কংগ্রেস সমর্থক!! Exclusive


রায়গঞ্জ, ১৪ এপ্রিল: কংগ্রেস প্রার্থীকে অপহরণ করতে আসা কে কেন্দ্র করে সশস্ত্র দুষ্কৃতীদের হাতে খুন হলেন এক কংগ্রেস সমর্থক। মৃতের নাম বৈশাখু কর্মকার (৫২)। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার লালবাজারে।এই ঘটনায় ব্যাপক উত্তেজনা দেখা দেয় চোপড়ার লালবাজারে। ঘটনাস্থলে চোপড়া থানার বিশাল পুলিশবাহিনী।

কংগ্রেসের অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতকারীরা সশস্ত্র অবস্থায় লালবাজার এলাকার কংগ্রেসের পঞ্চায়েত সদস্য তথা এবারের পঞ্চায়েত নির্বাচনে কংগ্রেস প্রার্থী জহিদুল ইসলামকে অপহরণ করতে আসে। খবর পেয়ে ছুটে আসে এলাকার কংগ্রেস কর্মীরা। সংঘর্ষ বেধে যায় দুষ্কৃতীদের সঙ্গে। সেসময় বাজার করে ফিরছিলেন কংগ্রেস কর্মী বৈশাখু কর্মকার। দুষ্কৃতীরা বৈশাখু কর্মকারকে বাশ দিয়ে  মাটিতে ফেলে পেটাতে থাকলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

অপরদিকে তৃণমূল কংগ্রেসের দাবি এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোনও যোগাযোগ নেই। লাবাজার এলাকায় দুষ্কৃতীদের অস্ত্র নিয়ে তাণ্ডব দেখে আতঙ্কে বৈশাখু বর্মণ মাটিতে পড়ে গিয়ে মারা যান। এই ঘটনায় চোপড়ার লালবাজার এলাকায় ব্যাপক উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে কমব্যাট ফোর্স সহ চোপড়া থানার বিশাল পুলিশ বাহিনী।

Loading...

No comments

Theme images by enjoynz. Powered by Blogger.