আবার সংকটে বেলা সাহা মামলার ভবিষ্যত। জানুন আপডেট।

নজরবন্দি ব্যুরোঃ যোগ্যতা অনুযায়ী বেতনের দাবিতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রাজ্যের প্রাথমিক শিক্ষকরা। আজ বেলা সাহা মামলার শুনানির দিন ধার্য করা হয়েছিল। কিন্তু ফের চূড়ান্ত অনিশ্চয়তার মধ্যে মামলার ভবিষ্যত।

চলতি মাসের ২০ তারিখে অসংখ্য শিক্ষক শিক্ষিকা ও পিটিশনারের সামনে আজকের দিনকে শুনানির দিন হিসেবে ধার্য করা হয়। সেই মোতাবেক আজকের দিনে আশা নিয়ে আদালতে উপস্থিত হন মামলাকারী শিক্ষকরা। কিন্তু মামলাটি আজ কোর্ট অফিসার নথিভুক্তই করেননি। এবিষয়ে বারবার আদালতকে লিখিত ভাবে অবহিত করা হয় মামলাকারীদের তরফে। কিন্তু কোনো ফল হয়নি।

আইনজীবীদের তরফে জানানো হয়, কোনো অজানা কারণে আজ মামলা নথিভুক্ত করা হয়নি। এখানেই নাটকীয় ঘটনার শেষ নয়। এই মামলায় যুক্ত থাকা সিনিয়র এবং জুনিয়র উকিলরা হঠাৎই ঘোষনা করেছেন, তারা আর এই মামলার সাথে যুক্ত থাকবেন না। এই ঘটনার ফলে ফের চূড়ান্ত অনিশ্চয়তায় বেলা সাহা মামলা। এর পেছনে বৃহত্তর ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন মামলাকারী শিক্ষক শিক্ষিকারা। তবে হাল ছাড়বেন না, বরং এর শেষ দেখে ছাড়বেন বলে জানিয়েছেন মামলাকারী শিক্ষকরা। তারা অবিলম্বে নামী আইনজীবীদের সাথে যোগাযোগ করে এজলাস পরিবর্তন করার পক্ষপাতী। সাংগঠনিক ভাবে দায়ের করা হবে মামলা, জানানো হয়েছে মামলাকারীদের তরফে।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.