আলোচনার টেবিলেই মিলল সমাধান সূত্র, শুরু হতে চলেছে ভাঙড়ের সাবস্টেশন তৈরির কাজ!

নজরবন্দি ব্যুরো: ভাঙড়ে আবার শুরু হচ্ছে সাবস্টেশন তৈরির কাজ। তবে এই সাবস্টেশনের বাইরে খুঁটি পোথা নিয়ে এখনও বিতর্ক আছে। তবে কমিটি জানিয়েছে কিছুদিনের মধ্যে তাঁরা এই ব্যাপারে তাদের সিদ্ধান্তের কথা জানাবেন।
গতকাল বিকেলে বারুইপুরে মহকুমা শাসকের অফিসে আলোচনায় বসেন জমি জীবিকা বাস্তুতন্ত্র ও পরিবেশ-রক্ষা কমিটির সদস্য ও প্রশাসনের আধিকারিকরা। প্রায় ৩ ঘণ্টার উপর এই নিয়ে আলোচনা চলে। আর তার পরে সাবস্টেশন তৈরির ব্যাপারে সমাধানসূত্র পাওয়া গিয়েছে। এই গুরুত্বপূর্ণ আলোচনা সভায় জমি কমিটির তরফে উপস্থিত ছিলেন অলীক চক্রবর্তী, শর্মিষ্ঠা চৌধুরী, মির্জা হাসানসহ একাধিক নেত।
সরকারের তরফে এই আলোচনা সভায় ছিলেন জেলাশাসক ওয়াই রত্নাকর রাও, অতিরিক্ত জেলাশাসক মৃণাল রানো, বারুইপুরের পুলিশ সুপার অজয় প্রসাদসহ একাধিক আধিকারিক। পাওয়ার গ্রিড কর্পোরেশনের আধিকারিকরাও ছিলেন এই আলোচনাতে।
এই কমিটির তরফে অলীক চক্রবর্তী বলেন, " আজকের আলোচনা ফলপ্রসূ হয়েছে। সরকারের তরফে কিছু প্রতিশ্রুতি পাওয়া গেছে। সাবস্টেশনের কাজ শুরু হবে কাল থেকে। মূলত চুক্তির মান্যতার বিষয় নিয়ে ৩ ঘণ্টার বেশি সময় ধরে আলোচনা হয়। চুক্তির রূপায়নের বিষয়ে গুরুত্ব দেওয়া হয়েছে। তার ভিত্তিতেই সাবস্টেশনের কাজ চলবে। তবে এখনই খুঁটি পোতা ও তাতে বিদ্যুতের তার সংযোগের বিষয় নিয়ে যে জটিলতা তৈরি হয়েছে সেই নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না।"

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.