কপ্টার দুর্নীতি প্রকাশ্যে আনতে গান্ধী পরিবারের বিরুদ্ধে আক্রমণের রাস্তায় বিজেপি!

নজরবন্দি ব্যুরো: সদ্য ৫ রাজ্যের বিধানসভা নির্বাচনে ভাল ফল করতে ব্যর্থ হয়েছে বিজেপি। এই ধারাবাহিকতা চলতে থাকলে লোকসভা নির্বাচনে তাদের কপালে যে কষ্ট আছে তা বুঝে গিয়েছে বিজেপি নেতৃত্ব।
তাই লোকসভা নির্বাচনে নিজেদের জায়গা ফিরে পেতে গান্ধী পরিবারকে আক্রমণ করার রাস্তায় হাঁটতে চলেছেন বিজেপির নেতারা।
জানা গিয়েছে, একসঙ্গে আক্রমণ। দেশজুড়ে একই কায়দায়, একই ভাষায়।
এবার অগাস্টা ওয়েস্টল্যান্ড কপ্টার দুর্নীতির ঘটনায় গান্ধী পরিবারকে আক্রমণের  কৌশলই নিল ভারতীয় জনতা পার্টি। দেশের প্রায় সব প্রান্ত থেকেই এ নিয়ে একই ভাবে আক্রমণ চালাবে তারা।
কংগ্রেসের নেতৃত্বাধীন ইউপিএ সরকারের আমলে ভিভিআইপিদের ব্যবহারের জন্য কেনা হয়েছিল অগাস্টা ওয়েস্টল্যান্ডের কপ্টার।অভিযোগ, ওই কপ্টার কেনা নিয়ে দুর্নীতি হয়েছে।বরাত পাইয়ে দেওয়ার জন্য কাটমানি পেয়েছেন ব্রিটিশ নাগরিক ক্রিস্টিয়ান মিশেল।সম্প্রতি তাঁকে হেফাজতে পেয়েছে ভারত সরকার। বর্তমানে তিনি এখন ইডির হেফাজতে। সেখানে ইডি দাবি করে, জেরায় মিশেল 'মিসেস গান্ধী'র নাম করেছে। ওই ইতালীয় মহিলার ছেলের কথাও বলেছে।
এই খবর প্রকাশ্যে আসার পরেই কংগ্রেসকে আক্রমণের রাস্তায় হাঁটতে শুরু করেছে বিজেপি।
লোকসভা নির্বাচনের আগে এই ইস্যুকে হাতিয়ার করে লোকসভাতে কংগ্রেস শিবিরকে কোণঠাসা করতে মরিয়া বিজেপি নেতৃত্ব।
আর তাই এই ঘটনাকে প্রকাশ্যে আনতে দেশের বিভিন্ন প্রান্তে সাংবাদিক সম্মেলনের সিদ্ধান্ত নিয়েছেন বিজেপি নেতারা। তবে এই সাংবাদিক বৈঠক করবেন বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা এবং বিজেপি সভাপতিরা। যদিও কংগ্রেসের তরফে জানানো হয়েছে ইডি মিশেলকে দিয়ে জোর করা এইসব কথা বলানোর চেষ্টা করছে। 
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.