কাদের খানের মৃত্যুতে শোক প্রকাশ বলিউডের।


নজরবন্দি ব্যুরোঃ চলে গেলেন জনপ্রিয় অভিনেতা কাদের খান। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। শ্বাসকষ্টজনিত অসুখে ভুগছিলেন কাদের খান। কানাডার হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। তাঁর চলে যাওয়াতে বলিউডের বড় ক্ষতি হল। শোক প্রকাশ করলেন বলিউডের দিকপালরা।
 

 অমিতাভ বচ্চন : কাদের খান চলে গেলেন। খুবই দুঃখের খবর। আমার প্রার্থনা ও স্বান্ত্বনা রইল। অসাধারণ একজন স্টেজ আর্টিস্ট ও খুব ভালো একজন অভিনেতা। আমরা অনেক ছবিতে কাজ করেছি একসঙ্গে। খুব ভালো একজন সহ-অভিনেতা। সুদক্ষ একজন লেখক ও গণিত বিশেষজ্ঞও বটে ! 

মনোজ বাজপেয়ী :  RIP কাদের খান সাহেব। প্রায় ৩০০ ছবিতে তিনি তাঁর লেখার দ্বারা ও কমেডির মাধ্্যমে আমাদের মনোরঞ্জন করেছেন। আপনাকে মিস করব।

মধুর ভান্ডারকর :  এইরকম একজন প্রতিভাবান লেখক, অভিনেতা ও কমেডিয়ানের মৃত্যুর খবর খুবই দুঃখজনক। একইসময়ে তিনি আমাদের কাঁদিয়েছেন আবার হাসিয়েছেন। ওঁর বলা সংলাপ সবসময় আমাদের মনোরঞ্জন করেছে। 

স্মৃতি ইরানি : আপনি যদি আট বা নয়ের দশকের বাচ্চা হয়ে থাকেন। এবং সেই সময়ের হিন্দি ছবি দেখে থাকেন তাহলে কাদের খানের ম্যাজিক আপনি দেখে থাকবেন। ওঁর সঙ্গে দেখা করার সৌভাগ্য কখনও হয়নি। কিন্তু, যদি কখনও দেখা হত, তাহলে বলতাম, আমাদের হাসানোর জন্য ধন্যবাদ, আপনার মতো শিল্পের কারিগরকে ধন্যবাদ।

অর্জুন কাপুর : একজন অভিনেতা, একজন লেখক যাকে দিয়ে একটি জেনারেশন বোঝায়। ইন্ডাস্ট্রিতে এই শূন্যতা কখনই পূরণ করা সম্ভব নয়। RIP কাদের খান। 



DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.