Header Ads

জাতীয় দলে কি আবার মেসি?

নজরবন্দি ব্যুরোঃ বিশ্বকাপের পর আর তিনি দেশের হয়ে খেলেননি। সবাই বলতে শুরু করেছিলেন মেসি আর জাতীয় দলে ফিরবেন না। এমন কি মারাদনাও তাঁকে দেশের হয়ে খেলতে বারন করেছিলেন। কিন্তু সবার কথা কে মিথ্যে প্রমাণ করে আবার কি তিনি দেশের জার্সি গায়ে চাপাবেন?
সম্ভবনা সেইরকমই। নতুন বছরেই সম্ভবত দেশের জার্সিতে মাঠে নামতে চলেছেন পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ফুটবলার। ব্রাজিলে আসন্ন কোপা আমেরিকাই হতে পারে লিও-র প্রত্যাবর্তনের মঞ্চ। আর এই টুর্নামেন্টেই শেষ দু'বার ফাইনালে উঠেও চিলির কাছে হারতে হয় মেসির দেশকে। আর্জেন্তিনার কোচ লিওনেল স্কালোনি মেসির ফেরার ব্যাপারে আশাবাদী।

 তিনি এক সাক্ষাত্‍কারে বলেছেন, 'আমরা চেষ্টা করব মেসি যাতে ২০১৯-এ দলের সঙ্গে যোগ দেয়। ওর সঙ্গে আলোচনা বাকি রয়েছে। আমরা ওর প্রত্যাবর্তনের ব্যাপারে আশাবাদী। আর্জেন্তিনা ইতিবাচক। আমাদের কাছে ওর দলে যোগ দেওয়াটা অত্যন্ত গুরুত্বপূর্ণ।'
 আর্জেন্তিনার ফুটবল প্রেসিডেন্ট ক্লডিও টাপিয়া এ ব্যাপারে বলেছেন, 'লিও কখনও জাতীয় দল ছেড়ে যায়নি। ওর ফেরার ব্যাপারে আমার কোনও সন্দেহ নেই।' আর্জেন্তিনার প্লেয়ার মরিও ইকার্ডিও মনে করছেন যে, মেসি কোপা আমেরিকার আগেই জাতীয় দলে ফিরবেন।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.