প্রকাশ্যে বিয়ার পান করে ফের বিতর্কে রবি শাস্ত্রী।

নজরবন্দি ব্যুরোঃ মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ৩৭ বছর পর টেস্ট জয়ের গৌরব অর্জন করেছে টিম কোহলি।তার সাথে অস্ট্রেলিয়ার মাটিতে প্রথম বার টেস্ট সিরিজ জয়ের হাতছানি এবং নতুন বছরকে বরণ করার আনন্দ। সব মিলিয়ে বেশ উত্তজিত ও ভালো মুডে ভারতীয় দল।
কিন্তু এর মধ্যে ফের বিতর্কে কোহেলিদের হেড স্যার রবি শাস্ত্রী। এবারে বিতর্ক তাঁর একটি ভিডিও ঘিরে। মেলবোর্নে সেলিব্রেশনের সময় প্রকাশ্যেই বিয়ার পান করতে দেখা যায় টিম ইন্ডিয়ার হেডস্যারকে। যা ভাইরাল হতেই শুরু হয় বিতর্ক।ঘটনা টি এই রকম, টিম বাসের সামনে ভক্তদের নাচ দেখে নিজেকে আর ধরে রাখতে পারেননি। তাঁদের সঙ্গে নাচে মেতে ওঠেন অধিনায়কও।

এতদূর অবধি ঠিকই ছিল। মুশকিল হল এর আগেই কাণ্ডটি ঘটিয়ে ফেলেছেন শাস্ত্রী। টিম বাস থেকে বেরনোর সময় টিম ইন্ডিয়ার হেড কোচের হাতে ছিল একটি বিয়ারের বোতল। আর তিনি বাস থেকে নেমেই বোতল থেকে এক চুমুক বিয়ার পান করে নেন। যা ক্যামেরাবন্দি হয়।

সমালোচনায় সরব হন নেটিজেনরা। তাদের দাবি, ভারতের জাতীয় দলের কোচের পদের গরিমা আছে। সেই পদে বসে প্রকাশ্যে এমন উশৃঙ্খলতা শোভা পায় না। তাছাড়া শাস্ত্রীর মতো সেলিব্রিটিরা আমাদের সমাজে উদাহরণ, তাঁরা যদি এমন দায়িত্বজ্ঞানহীন কাজ করে তাহলে নতুন প্রজন্ম কী শিক্ষা পাবে? সে প্রশ্নও তুলছে
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.