লোকসভার পরেই রাজ্যের দায়িত্বে অভিষেক? জল্পনা রাজনৈতিক মহলে।

নজরবন্দি ব্যুরো: তৃণমূলের ধারণা ২০১৯ সালে দেশের প্রধানমন্ত্রী হচ্ছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ব্রিগেডের আগেই এমন বার্তা দিলেন অভিষেক। বৃহস্পতিবার হাওড়ার কুলগাছিয়াতে ব্রিগেডের প্রস্তুতি সভা ছিল। এই সভাতে এমন কথা বলেন তৃণমূলের যুবরাজ। অভিষেক জানিয়ে দেন এবার দেশের ক্ষমতায় আসছেন অ-বিজেপি সরকার।
আর তাই এবারের লোকসভা নির্বাচনে প্রস্তুতির কোথাও ফাঁক রাখতে চাননা অভিষেক। কারণ এই নির্বাচনের পরেই ঠিক হবে কারা দেশের ক্ষমতায় আসছে। তবে যে দল দেশের মসনদে বসুক, মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রধানমন্ত্রী হবার সম্ভাবনা যে থাকছে সেই বিষয়ে দলের কর্মীদের জানিয়েদেন মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক। আর এই কথা ভেবে দলের কর্মীদের রাজনৈতিক লড়াইয়ে ঝঁপানোর পরামর্শ দেন তিনি।

এদিন এই একই সভায় নতুন মেয়র ফিরহাদ হাকিম বলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের পরে দলের ব্যাটন থাকবে অভিষেকর হাতে ।  মেয়র বলেন, দিল্লিকে জোট সরকার হলে সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের বড় ভূমিকা থাকবে। আর রাজ্যে তৃণমূলের সংগঠনের দায়িত্ব তুলে নেবেন অভিষেক। মমতা বন্দ্যোপাধ্যায়ের পরে পরবর্তী দলনেতা যে অভিষেক তা আবার একবার জানিয়ে দিলেন ফিরহাদ হাকিম। 
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.