অভিমন্যুর ব্যাটে ভর করে রেকর্ড রান তারা করে জয় বাংলার।

নজরবন্দি ব্যুরোঃ ইডেনে রঞ্জি ট্রফির গুরুত্বপূর্ণ ম্যাচে রেকর্ড ৩২২ রান তাড়া করে দিল্লিকে সাত উইকেট হারাল মনোজ অ্যান্ড কোং। সেই সঙ্গে নক-আউটের সম্ভাবনা জিইয়ে রাখল বাংলা।
সাত ম্যাচে বাংলার সংগ্রহে ২২ পয়েন্ট। অর্থাত্‍ শেষ ম্যাচে ইডেনে পঞ্জাবের বিরুদ্ধে ছ' পয়েন্ট তুলতে পারলে কোয়ার্টার ফাইনালে যাওয়ার সম্ভাবনা থাকবে মনোজদের। প্রবল চাপ মাথায় নিয়ে প্রয়োজনের সময় ঈশ্বরণ অনবদ্য শতরান করে বাংলাকে জয়ের মঞ্চ প্রস্তুত করে দেন।
 যদিও গুরুত্বপূর্ণ সময়ে অভিমন্যু প্রতিপক্ষের চক্রব্যুহ ভেদ করেছেন আগেও। চলতি মরশুমে বাংলার সবথেকে ধারাবাহিক ব্যাটসম্যান ঈশ্বরণই। রঞ্জির যতগুলি ম্যাচে মাঠে নেমেছেন তিনি, অন্তত একটি করে হাফসেঞ্চুরি করে তবেই মাঠ ছেড়েছেন।
 বুধবার ক্রিকেটের স্বর্গোদ্যান সাক্ষী থাকল তাঁর রাজকীয় ইনিংসের।নিউজিল্যান্ড সফর থেকে ফিরে এসে বাংলার জার্সি গায়ে চাপিয়ে দারণ সফল ঈশ্বরণ। হায়দরাবাদের বিরুদ্ধে কেরিয়ারের সেরা ১৮৬ রানের ঝকঝকে ইনিংস খেলে চেন্নাইয়ে বাংলাকে দারুণ জয় উপহার দেন দলের তারকা ওপেনার। আবার অন্ধ্রর বিরুদ্ধে প্রথম ইনিংসে (২) ব্যর্থ হলেও দ্বিতীয় ইনিংসে ৫৭ রান করেন অভিমন্যু। এবার দিল্লির বিরুদ্ধে প্রথম ইনিংসে ৪০ রানের পর দ্বিতীয় ইনিংসে অবিস্মরণীয় সেঞ্চুরি। মূলত ঈশ্বরণের ব্যাটে ভর করেই দিল্লির বিরুদ্ধে ৬ পয়েন্ট নিশ্চিত করে বাংলা।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.