Header Ads

ব্রিগেড সমাবেশ সমর্থনে বিশাল জনসভা কাটোয়ায়।

রাহুল রায়: ১৯ শে জানুয়ারি ব্রিগেড সমাবেশ সমর্থনে বিশাল জনসভা অনুষ্ঠিত হলো কাটোয়া ২নং ব্লকের মাখালতোড় উচ্চ বিদ্যালয়ের মাঠে। এই জনসভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা পর্যবেক্ষক ও রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস।
এছাড়া জনসভায় উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ, কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, কলকাতা কর্পোরেশনের কাউন্সিলার ও অভিনেত্রী অনন্যা ব্যানার্জী, বর্ধমান পূর্বের সাংসদ সুনীল কুমার মন্ডল, পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহ-সভাধিপতি দেবু টুডু, বিধায়ক নার্গিস বেগম, বিধায়ক সৈকত পাঁজা, কাটোয়া ২নং ব্লক তৃণমূল  কংগ্রেসের সভাপতি সুব্রত মজুমদার,দাঁইহাট পৌরসভার চেয়ারম্যান শিশির কুমার মন্ডল, পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক খোকন দাস, কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির সভাপতি নিষাদ সামন্ত, কাটোয়া ১নং পঞ্চায়েত সমিতির সভাপতি কণিকা বাইন সরকার সহ বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিরা।

 অরূপ বিশ্বাস তাঁর বক্তব্যের মাধ্যমে কেন্দ্রীয় সরকারের জনবিরোধী জনমত গড়ে তোলার আহ্বান জানান, উন্নত ঐক্যবদ্ধ ভারত গড়ার অঙ্গীকার নিয়ে সকলকে ১৯ শে জানুয়ারি ব্রিগেড সমাবেশে উপস্থিত হওয়ার কথা বলেন। কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির সমালোচনা করেন। মন্ত্রী অরূপ বিশ্বাস জনসভা মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কথা তুলে ধরেন। এই জনসভায় প্রচুর তৃণমূল কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। জনজোয়ারে পরিণত হয় মাখালতোড় উচ্চ বিদ্যালয়ের মাঠ।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.