বামেদের ডাকা ৪৮ ঘন্টার বনধে পূর্ণ সমর্থন LIC কর্মীদের। দুদিন বন্ধ রইলো সমস্ত অফিস।

নজরবন্দি ব্যুরোঃ কেন্দ্রের শ্রমিক বিরোধী নীতির প্রতিবাদে গোটা দেশ জুড়ে গতকাল ও আজ ৪৮ ঘন্টা বনধের ডাক দিয়েছিল বাম ট্রেড ইউনিয়ন গুলি। সেই বনধ পূর্নমাত্রায় সফল, জানালেন ইস্টার্ন জোন ইনসিওরেন্স এমপ্লয়িজ অ্যাসোসিয়েশনের জেনারেল সেক্রেটারি জয়ন্ত মুখার্জি।

মোট কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন এবং পঞ্চাশটিরও বেশি ইন্ডিপেনডেন্ট ফেডারেশনের ডাকা ৪৮ ঘন্টার বনধ সাফল্য পেল। এলআইসি-র নর্থ ইস্টার্ন জোনের প্রায় সমস্ত অফিস বন্ধ ছিল ধর্মঘটের সমর্থনে৷ জোরহাট, বঙ্গাইগাও, গুয়াহাটি, শিলচরের সমস্ত অফিস কর্মীরা স্বতঃস্ফূর্ত ভাবে অংশ নেন বনধে। উত্তরবঙ্গের জলপাইগুড়ি, মালদা, কোচবিহার, দার্জিলিং, গ্যাংটক এবং অন্যান্য এলাকাতেও বন্ধ ছিল অফিস।

আসানসোল, বর্ধমান, কলকাতা, খড়গপুর, হাওড়া ডিভিশনের অফিস গুলিও খোলা হয়নি টানা দুদিন ধরে। ক্লাস থ্রি এবং ফোর্থ স্টাফরা স্বেচ্ছায় পালন করেন ধর্মঘট। আগরতলা সহ অন্যান্য বেশ কিছু জায়গায় জবরদস্তি করে অফিস খোলানোর চেষ্টা করা হলেও ব্যর্থ হয় সেই প্রচেষ্টা। উত্তর ও দক্ষিণ ২৪ পরগণা, নদিয়া, মুর্শিদাবাদ প্রভৃতি এলাকাতেও সাড়া মিলেছে বনধে। শ্রমিক ইউনিয়নের ডাকা বনধকে পূর্ণ সমর্থন জানিয়ে EZIEA জেনারেল সেক্রেটারি জয়ন্ত মুখার্জি জানিয়েছেন, আগামি দিনেও বিজেপি সরকারের জনবিরোধী নীতির বিরোধিতায় এভাবেই তারা সমর্থন জানিয়ে যাবেন।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.