যৌন হেনস্থার ঘটনায় রাজকুমার হিরানির পাশে দাঁড়ালেন অভিনেত্রী অমরদীপ ঝা।

নজরবন্দি ব্যুরোঃ 'সঞ্জু' পরিচালকের বিরুদ্ধে ওঠা যৌন হেনস্থার ঘটনায় পরিচালক রাজকুমার হিরানির পাশে দাঁড়ালেন অভিনেত্রী অমরদীপ ঝা।
'বলিউড লইফ'-এর তরফে অমরদীপের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, '' আমি হতবাক, বিশ্বাস করতে পারছি না। ওনার মতো মানুষ যাঁকে আমি অনেক কাছ থেকে চিনি। সিনেমার সেটে উনি একজন দেবদূতের মতো। উনি সিনেমার সেটে সকলের সঙ্গে সমান ব্যবহার করেন।

 সিনেমার শ্যুটিং করতে গিয়ে ওর সঙ্গে সবসময়ই কথা হতো, তবে যেটা শুনছি বিশ্বাস হচ্ছে না। ওনার সম্পর্কে আমি এমনটা স্বপ্নেও ভাবতে পারি না। ওই মহিলা যা বলেছেন তাঁর বক্তব্যের ঠিক বেঠিক বিচার করতে আমি যাচ্ছি না। তবে আমি ভীষণভাবে বিশ্বাস করি উনি (রাজকুমার হিরানি) এমনটা করেননি।

এমনকি ওনাকে (রাজকুমার) সিনেমার সেটে একটা খারাপ মন্তব্য, বা মজা করতেও দেখিনি কখনও। সেটে উনি (রাজকুমার হিরানি) একজন দেবদূতের মতো। আমি অভিযোগকারিণীকে চিনি না, আমি কী ঘটেছে জানিও না। তবে এটুকুই প্রার্থনা করি, যিনি নিরাপরাধ, তিনি যেন সঠিক বিচার পান।''ওপর দিকে রাজকুমার হিরানির আইনজীবী আনন্দ দেশাই জানিয়েছেন, ''পুরো অভিযোগটাই মিথ্যা, অপমানজনক, ফাঁসানোর জন্যই এমন অভিযোগ আনা হয়েছে। ''
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.