মুম্বইয়ের সভা থেকে পাকিস্থানকে তুলোধোনা করলেন মুসলিম নেতা আসাদউদ্দিন ওয়েইসি।

নজরবন্দি ব্যুরোঃ জইশ-ই-মহম্মদ প্রধান মাসুদ আজহার কোনও মৌলানা নয়, একজন শয়তান। শনিবার মুম্বইয়ের একটি সভা থেকে এই মন্তব্য করলেন অল ইন্ডিয়া মজলিশ-এ-ইত্তেহাদুল মুসলিমিনের প্রধান আসাদউদ্দিন ওয়েইসি।
এর পাশাপাশি পুলওয়ামায় জঙ্গি হামলার ঘটনাকে মোদি সরকারের সবচেয়ে বড় ব্যর্থতা বলেও উল্লেখ করেন তিনি। এরপর তিনি ইমরান খানকে উদ্দেশ করে বলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে নির্দোষের মুখোশ খুলে রাখারও পরামর্শ দেন তিনি। বলেন, 'আমরা পাকিস্তানের প্রধানমন্ত্রীকে বলতে চাই টিভি ক্যামেরার সামনে বসে আপনি যা বলেছেন তা ভারতকে বোঝানোর চেষ্টা করবেন না।

কারণ এটাই প্রথম নয়, এর আগে পাঠানকোট ও উরি আর এখন পুলওয়ামা। পাকিস্তানের প্রধানমন্ত্রীকে আমরা বলছি মুখোশ পরে তিনি যে নির্দোষ সাজার চেষ্টা করছেন তা বন্ধ করুন।' কয়েকদিন আগে পাকিস্তানের এক মন্ত্রী ভারতে থাকা মন্দিরগুলির ঘণ্টা বাজানো বন্ধ করে দেবেন বলে হুমকি দিয়েছিলেন। সেই কথা উল্লেখ করে আসাদউদ্দিন বলেন, পাকিস্তানের ওই মন্ত্রী ভারতকে চেনেন না।

 এখানকার মুসলিমরা এখনও জীবিত আছে। এখানে মসজিদ থেকে যেমন আজানের শব্দ পাওয়া যায় তেমনি মন্দিরে বাজে ঘণ্টা। ভারতের এই সুন্দর দৃশ্যই প্রতিবেশী দেশকে ঈর্ষান্বিত করেছে। আসলে আমাদের দেশের মানুষ নিজের মতো বসবাস করে। কিন্তু, যখন দেশের প্রসঙ্গ আসে তখন সবাই ঐক্যবদ্ধ হয়ে যায়।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.