লা লিগায় জয়রথ অব্যাহত বার্সেলোনার।হ্যাটট্রিক মেসির।

নজরবন্দি ব্যুরোঃ লা লিগায় জয়রথ অব্যাহত বার্সেলোনার। শনিবার রাতে অ্যাওয়ে ম্যাচে পিছিয়ে থেকেও তারা হারাল সেভিয়াকে।
সৌজন্যে দলের তারকা তথা অধিনায়ক লিও মেসি। হ্যাটট্রিক করলেন তিনি। যার ফলে লা লিগার খেতাবি লড়াইয়ে আরও এককদম এগোল কাতালান জায়েন্টরা। কেরিয়ারে নিজের ৫০তম হ্যাটট্রিক করলেন মেসি। একইসঙ্গে এই ম্যাচেই আর্জেন্তিনা এবং বার্সা জার্সি মিলিয়ে ৬৫০ গোল সম্পূর্ণ করলেন তিনি। তাছারও লা লিগায় এদিন আরও একটি রেকর্ড এদিন নিজের নামে লিখিয়ে নিলেন বাঁ-পায়ের জাদুকর। হ্যাটট্রিক করে সেভিয়ার বিরুদ্ধে ৩৫ ম্যাচে মেসির নামের পাশে জুড়ে গেল ৩৬টি গোল।

 যা লা লিগায় কোনও প্রতিপক্ষের বিরুদ্ধে যে কোনও ফুটবলারের ব্যক্তিগত সর্বোচ্চ গোলের নজির। ৪-২ গোলে জিতলেও শুরুটা যদিও এদিন বার্সাসুলভ হয়নি কাতালান ক্লাবটির। ম্যাচের ২২ মিনিটে সেভিয়ার ঘরের মাঠে এদিন জেসাস নাভাসের গোলে পিছিয়ে পড়ে বার্সেলোনা।সেই গোল শোধ দিতে মিনিট চারেকের বেশি সময় নেয়নি বার্সেলোনা। ইভান রাকিটিচের ক্রসকে কাজে লাগিয়ে ১৬ গজ থেকে দুরন্ত ভলিতে স্কোরলাইন ১-১ করেন লিও মেসি। তবে বিরতির তিন মিনিট আগে ফের ঘরের মাঠে এগিয়ে যায় সেভিয়া।
 অনেকেই যখন ধরে নিয়েছেন ম্যাচ অমিমাংসিত ভাবে শেষ হতে চলেছে, তখন আরও একবার জ্বলে ওঠেন মেসি। কার্লেস অ্যালেনার শট সেভিয়া রক্ষণে প্রতিহত গোলে সুযোগসন্ধানী মেসি সেই বল ধরে গোলরক্ষকের মাথার উপর দিয়ে চিপ করে দেন। সেইসঙ্গে হ্যাটট্রিক এবং কেরিয়ারের ৬৫০ তম গোলের মালিক হন এই আর্জেন্তাইন সুপারস্টার।

Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.