প্রশ্ন ফাঁসের প্রতিবাদ করায় বিজেপির মিছিলে লাঠিচার্জ পুলিশের! ইস্তফা দেবার সম্ভাবনা পর্ষদ সভাপতির।

নজরবন্দি ব্যুরো:পর-পর মাধ্যমিকের প্রশ্ন ফাঁসের ঘটনায় তীব্র সমালোচনার মুখে রাজ্য সরকার। অভিযোগ এবছরের মাধ্যমিকের পরীক্ষা শুরুর প্রথম দিন থেকে প্রশ্ন ফাঁস হতে শুরু করে। পরীক্ষা শুরুর কিছুক্ষণের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে প্রশ্নপত্র।

এই প্রশ্ন ফাঁস কাণ্ডের প্রতিবাদেই বৃহস্পতিবার পথে নামল বিজেপি যুব মোর্চা। প্রশ্ন ফাঁস রুটিন ঘটনা হয়ে গিয়েছে বলে কটাক্ষ করেছে রাজ্যের বিরোধী দলের প্রতিনিধিরা। নজিরবিহীন এই ঘটনায় যথেষ্ট বিরক্ত এবং হতাশ তাঁরা।
সূত্রের খবর, প্রশ্ন ফাঁস কাণ্ডে যথেষ্ট চাপে পড়েছেন পর্ষদ সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়। পর্ষদ সূত্রে খবর মিলেছে, ২২ ফেব্রুয়ারি মাধ্যমিক শেষ হওয়ার পর সভাপতির পদ থেকে ইস্তফা দিতে পারেন তিনি।

এরই মাঝে প্রশ্ন ফাঁসের প্রতিবাদে পথে নামল বিজেপি যুব মোর্চা। বৃহস্পতিবার মাধ্যমিক পরীক্ষা শেষ হওয়ার পর কর্মী সমর্থকদের নিয়ে মিছিলে পা মেলান বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিত সরকার ও কেন্দ্রীয় সম্পাদক সৌরভ শিকদার। প্রথমে কলকাতা বিশ্ববিদ্যালয় সংলগ্ন রাস্তা ধরে মিছিল শুরু করে যুব মোর্চার কর্মীরা। সেখানে পুলিশ তাদের বাধা দেয়। এরপর কলেজস্ট্রিটে অবরোধের চেষ্টা করেন প্রতিবাদীরা। অভিযোগ সেই সময় বিক্ষোভকারীদের উপর লাঠিচার্জ করে পুলিশ। গ্রেফতার করা হয় ২২ জনকে। 
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.