স্বচ্ছতা বজায় রেখে শিক্ষক নিয়োগের দাবিতে বিজেপি শিক্ষক সেলের বিক্ষোভ মহানগরে!

নজরবন্দি ব্যুরো: রাজ্যে শিক্ষক নিয়োগ নিয়ে বিতর্ক নতুন কিছু ঘটনা নয়। এর আগেও স্বচ্ছ নিয়োগের দাবিতে একাধিকবার আন্দোলনে নামতে দেখা গিয়েছে এই রাজ্যের বিরোধী রাজনৈতিক দল গুলিকে। এবার প্রতিবাদে সরব হলেন  বিজেপি-র শিক্ষক সেলের নেতা কর্মীরা।
হাইস্কুলে ৮০ হাজারের বেশি ও প্রাথমিকে ৫০ হাজার শূন্যপদে নিয়োগের দাবিতে সেন্ট্রাল অ্যাভিনিউয়ে গতকাল বিক্ষোভ দেখাল বিজেপি-র শিক্ষক সেলের প্রতিনিধিরা। গতকাল বিকেলে বিজেপি-র রাজ্য দপ্তরে থেকে মিছিল করা হয়। মিছিল শেষে সেন্ট্রাল অ্যাভিনিউয়ে বিক্ষোভ দেখানো হয়। মিছিলের নেতৃত্ব দেন বিজেপি শিক্ষক সেলের রাজ্য কনভেনার দীপল বিশ্বাস। তিনি জানান বর্তমানে বিদ্যালয়গুলিতে অসংখ্য শিক্ষক পদ ফাঁকা। শিক্ষকের অভাবে বিদ্যালয়ে পঠনপাঠন শিকেয় উঠেছে। গুটিকয়েক যে শিক্ষক নিয়োগ করা হয়েছে বা হচ্ছে, সেখানে রয়েছে পুরোপুরি অস্বচ্ছতা। আমরা বিজেপি শিক্ষক সেলের পক্ষ থেকে  দ্রুত ও স্বচ্ছতা বজায় রেখে সমস্ত শূন্য পদে শিক্ষক নিয়োগের দাবি জানাচ্ছি।
অবিলম্বে আমাদের দাবি কার্যকর না হলে আমরা বৃহত্তর আন্দোলনের সম্মুখীন হব। এছাড়াও দীপল বাবু জানান বর্তমানে পি.এস.সি.-র মাধ্যমে রাজ্য সরকার যে নিয়োগ করছে সেখানেও চলছে চরম দুর্নীতি। পি.এস.সি.-র হাজার হাজার চাকুরী প্রার্থী আমাদের সাথে যোগাযোগ করছেন। অবিলম্বে তাদের দাবি নিয়েও আমরা রাস্তায় নামব। বিজেপি শিক্ষক সেলের প্রাথমিক শাখার রাজ্য কো-ইনচার্জ সব্যসাচী ঘোষ বলেন বর্তমানে প্রাথমিক বিদ্যালয়গুলিও শিক্ষকের অভাবে ধুঁকছে। প্রাথমিকের টেট পরীক্ষার আবেদন বছর খানেক আগে নেওয়া হলেও এখনও পর্যন্ত পরীক্ষার কোনো ব্যবস্থা করা হয় নি। আমরা বিজেপি শিক্ষক সেলের প্রাথমিক শাখার পক্ষ থেকে অবিলম্বে টেট পরীক্ষা নিয়ে প্রাথমিক শিক্ষক নিয়োগের দাবি জানাচ্ছি।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.