ইডেন থেকে পাকিস্তানি ক্রিকেটার দের ছবি সরানোর দাবিতে মিছিল করে গ্রেফতার বিজেপি যুব মোর্চার কর্মীরা।

নজরবন্দি ব্যুরো: কিছুদিন আগে কাশ্মীরের পুলওয়ামার সিআরপিএফের কনভয়ে জঙ্গি হামলায় ৪০ জন সৈনিকের মৃত্যু হয়। এর পরে থেকে ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। পাকিস্তানের বিরুদ্ধে বদলা নেওয়ার দাবি উঠেছে বিভিন্ন মহল থেকে। আর এই ক্ষোভ বহু গুন বাড়িয়ে দিয়েছেন পাক প্রধানমন্ত্রী ও বিশ্বখ্যাত প্রাক্তন ক্রিকেটার ইমরান খান।
মুখে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নতি কথা বলছেন ইমরান, কিন্তু তাঁর জমানাতেও জঙ্গিদেরই লালন-পালন করা হচ্ছে। পুলওয়ামার হামলার সঙ্গে জইশ প্রধান মাসুদ আজহারের যোগের কথা অস্বীকার করে বিবৃতি দিয়েছেন ইমরান।
 ভারতে জঙ্গি কার্যকলাপের সঙ্গে পাক-যোগের প্রমাণও চেয়েছেন পাক প্রধানমন্ত্রী। মোহালি স্টেডিয়াম থেকে ইতিমধ্যে ইমরান খান-সহ পাক ক্রিকেটারদের ছবি সরিয়ে দিয়েছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ পাঞ্জাব।
এবার সেই ঘটনার আঁচ পড়ল এই শহরেও। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সাফ জানিয়েছিলেন, ভারত বিরোধী কার্যকলাপে মদত দিচ্ছে যে দেশ, সেই দেশের ক্রিকেটারদের ছবি ইডেনে রাখার দরকার নেই। ছবি সরিয়ে ফেলা না হলে আন্দোলনে নামবে বিজেপির যুব মোর্চা। প্রসঙ্গত, ইডেন গার্ডেন্সের ক্লাব হাউসে ইমরান খান, রামিজ রাজা, ওয়াসিম আক্রমের মতো পাকিস্তানি ক্রিকেটার ছবি রয়েছে।
এদিন কলকাতার ইডেন গার্ডেন ক্লাব হাউস চত্বরে পাকিস্তানি ক্রিকেটারদের ছবি সরানোর দাবিতে মিছিল করে বিজেপি যুব মোর্চা। মিছিল থেকে মুহুর্মুহু স্লোগান ওঠে পাকিস্তান মুর্দাবাদ। মিছিল চলাকালীন পুলিশ এসে বাঁধা দেয় যুব মোর্চার কর্মীদের। বিক্ষোভ থামাতে বলে পুলিশ। কিন্তু বিজেপি যুব মোর্চার কর্মীরা স্লোগান ও বিক্ষোভ না থামানোয় তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার হন একাধিক যুব মোর্চার নেতা। বিজেপি যুব মোর্চার কনভেনর প্রিতম দত্ত এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। তিনি বলেন "ভারতের পুলওয়ামার ঘটনার জন্য পাকিস্তানের ইমরান খানের ছবি কলকাতার ইডেন গার্ডেন মুক্ত করার দাবিতে যুবমোর্চার আন্দোলন চলাকালীন অবাক হলাম পাকিস্তান মূর্দাবাদ বলার জন্য জেহাদি সরকারের তৃনমূলি পুলিশ কিভাবে আমাদের গ্রেফতার করল।"

Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.