ঘরের মাঠে আইজলের সঙ্গে ড্র, এবারও সম্ভবত অধরাই থেকে গেল লিগ খেতাব!

নজরবন্দি ব্যুরো: আই লিগ ২০১৮-১৯ মরসুমের শেষ ম্যাচে আইজল এফসির বনাম ইস্টবেঙ্গল ম্যাচ ১-১ ফলে অমিমাংসিত রইল। ফলে এবারেরও লাল-হলুদ শিবিরে এল না অধরা আইলিগ। চেন্নাই এফসির থেকে ১ ম্যাচ কম খেলে ৭ পয়েন্ট পিছনে রয়েছে ইস্টবেঙ্গল। অঙ্কের হিসেবে লিগ জয়ের কঠিন অঙ্ক ইস্টবেঙ্গলের সামনে। কারণ অন্য দলগুলোর দিকেও তাকিয়ে থাকতে হবে ডিকাদের।

 চেন্নাইয়ের কাছে মোহনবাগান অসহায় আত্মসমর্পণ করলেও ইন্ডিয়ান অ্যারোজ রিয়াল কাশ্মীরকে রুখে দেওয়ায় একটু হলেও সুবিধে পায় ইস্টবেঙ্গল। সোমবার যুবভারতীতে ঘরের মাঠে এ মরশুমে আই লিগের শেষ ম্যাচ খেলতে নেমে হোঁচট খেল ইস্টবেঙ্গল। ডিফেন্সে জনি আকোস্তা না থাকার অভাবটা বোঝা গেল বার বার। আর ২৩ মিনিটে গোল করে আইজলকে এগিয়ে দেন ডোডোজ। ইস্টবেঙ্গল প্রথমার্ধ শেষ করেছিল ০-১ গোলে পিছিয়ে থেকেই।

 দ্বিতীয়ার্ধের শুরুতে ডোডোজ দ্বিতীয় গোল প্রায় করেই ফেলেছিলেন কিন্তু কর্নারের বিনিময়ে বাঁচিয়ে দেন দাগার। আইজল গোলকিপার লালাওম পুঁইয়া প্রথম থেকে শেষ পর্যন্ত ইস্টবেঙ্গল আক্রমণের বিরুদ্ধে একাই লড়লেন। ৬৫ মিনিটে ইস্টবেঙ্গলকে সমতায় ফেরালেন এনরিক এসকুয়েদা। দ্বিতীয়ার্ধে অনেকটা ঘুরে দাঁড়িয়েছিল ইস্টবেঙ্গল। পুরোটাই খেলল লাল-হলুদ ব্রিগেড শুধু গোলের মুখ খুলতে পারল না।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.