নতুন দায়িত্বে নৈহাটির বাসিন্দা ফাল্গুনি পাত্র!

নজরবন্দি ব্যুরো: গত ২৬ ডিসেম্বর ব্যারাকপুর সাংগঠনিক জেলার অভিভাবক পরিবর্তিত হয়, নতুন অভিভাবিকা নিযুক্ত হন নৈহাটির বাসিন্দা শ্রীমতী ফাল্গুনি পাত্র।
ব্যারাকপুর শিল্পাঞ্চল এলাকার শাসক দলের দুর্দন্ড প্রতাপ অবাঙালী নেতাদের বিরুদ্ধে সাধারণ মানুষের মনে ব্যাপক ক্ষোভ থাকলেও , সেই ক্ষোভকে পুঞ্জীভূত করে ভোট-ব্যাঙ্কে প্রতিফলিত করানোর মতো ক্ষমতা ও সুদৃঢ় নেতৃত্ব বাম-কংগ্রেস-বিজেপি কারোর মধ্যেই জননেতা দীর্ঘদিন মানুষ খুঁজে পায়নি। বিগত নোয়াপাড়া বিধানসভার উপনির্বাচনকে কেন্দ্র করে বিজেপির তৎকালীন জেলা সভাপতি সন্দীপ ব্যানার্জী ও সিপিআই(এম) এর রাজ্য নেত্রী গার্গী চ্যাটার্জী মরনপন চেষ্টা করলেও বাহুবলীদের সামনে খুব বেশি সুবিধা করতে পারেন নি।

৬০-৭০ এর দশকের কংগ্রেস জমানার বিরুদ্ধে এককালের বাম সাংসদ তড়িৎ তোপদার ও বাম জমানার মন্ত্রী সুভাষ  চক্রবর্তীর মত লড়াকু ও সুচতুর রাজনীতিবিদ ও নেতৃত্বে অভাব ছিলে উক্ত এলাকার পরিবর্তনকে তরান্বিত করার জন্য। দীর্ঘদিনের বিজেপির লড়াকু কার্যকর্তা ও এলাকায় বিশিষ্ট সমাজসেবী মিষ্টভাষী বলে পরিচিত শ্রীমতী ফাল্গুনী পাত্রের হাতে ব্যারাকপুর সাংগঠনিক জেলার কর্মীদের বারংবারের দাবী মেনে ব্যারাকপুর লোকসভা ও সংশ্লিষ্ট বিধানসভা ও পঞ্চায়েতগুলির পরিবর্তনের মশাল তুলে দেয় বিজেপির রাজ্য সভাপতি দীলিপ ঘোষ , রাজ্যের সংগঠন সাধারণ সম্পাদক সুব্রত চ্যাটার্জী ও বিজেপির কেন্দ্রীয় নেতা মুকুল রায় ।

এরপর জেলার সকলের আগ্রহ ছিল জেলার নতুন পূর্ণাঙ্গ কমিটি নিয়ে। কারণ অতীতে বিভিন্ন বার স্বজনপোষণকে কেন্দ্র করে মনোমালিন্য ও পুরানো কর্মীরা সন্মান না পেয়ে হারিয়ে যাওয়া বারবার দেখা গেছে। এরপর গত ২৩ শে ফেব্রুয়ারি জেলা সভানেত্রী ফাল্গুনি পাত্রর বাড়িতে জেলার সকল মণ্ডল সভাপতি ও মোর্চা এবং সেলের পদাধিকারীদের সামনে একটি বৈঠকে নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন নবদ্বীপ জোনের পর্যবেক্ষক মাননীয় দেবাশীষ মিত্র মহাশয় ওরফে বাপি দা।

বৈঠকে নব নিযুক্তা সভানেত্রী ফাল্গুনি পাত্র একটি সংক্ষিপ্ত এবং তাৎপর্যপূর্ণ বক্তব্য রাখেন।
বিগত বছরগুলিতে কর্মকর্তাদের সক্রিয়তা ও কর্মক্ষমতাকে প্রাধান্য দিয়ে নতুন কমিটি ঘোষণা করেন। তার সাথে সকল নতুন কর্মকর্তাদের আরও সক্রিয় হবার এবং প্রাক্তন কর্মকর্তাদের এগিয়ে এসে সকলকে মিলিত ভাবে ঐক্যবদ্ধ হয়ে আসন্ন লোকসভা নির্বাচনে ঐতিহাসিক ঐতিহ্যবাহী ব্যারাকপুরের পাঁকে 'পদ্ম ফুল' ফোটানোর জন্য বিপ্লবী মঙ্গল পাণ্ডের সিপাহী বিদ্রোহের স্মরণ করিয়ে ঐক্যবদ্ধ ভাবে শাসক দলের দুঃশাসনের বিরুদ্ধে লড়াইয়ের যজ্ঞে সামিল হবার
আহ্বান জানান।

আমরা ব্যারাকপুর সাংগঠনিক জেলার পক্ষ থেকে শ্রীমতী ফাল্গুনী পাত্র এবং ওনার নতুন কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়ে, তার কাছে বিশেষভাবে আশাবাদী এবং তার কর্মযজ্ঞের উজ্জ্বল ভবিষ্যতের আলো দেখার অধীর অপেক্ষায় রইলাম।

DESCRIPTION OF IMAGE
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.