সারদায় সরগরম রাজ্য-প্রেক্ষাপটে এবার কুনাল ঘোষের স্টিং ভিডিও। বিড়ম্বনায় রাজীব কুমার।

নজরবন্দি ব্যুরোঃ সারদা কেলেঙ্কারির তদন্তে নেমে রবিবার পুলিশ কমিশনার রাজীব কুমার ও তৃণমূলের প্রাক্তন সাংসদ কুনাল ঘোষকে মুখোমুখি বসিয়ে জেরা করে সিবিআই। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে সাধ্যমতো সাহায্য করবেন বলে জানিয়েছেন কুনাল। এসবের মধ্যেই কুনাল ঘোষের একটি স্টিং ভিডিও প্রকাশ্যে আনলো এক সংবাদ মাধ্যম।

ওই সংবাদ মাধ্যমের স্টিং ভিডিওতে দেখা যাচ্ছে অপর এক সাংবাদিকের সাথে কথা বলছেন কুনাল ঘোষ। বিষয় সারদা কেলেঙ্কারি, তা বলাই বাহুল্য। সেখানে কুনাল ঘোষকে বলতে শোনা গেছে, কিভাবে রাজীব কুমার দক্ষতার সাথে যে কোনো ব্যক্তির ফোন ট্যাপ করেন। তিনি যে রাজনৈতিক দল ক্ষমতায় আসে তার হয়েই কাজ করেন, এমন কথাও বলেন কুনাল ভিডিওয়। উঠে এসেছে আরও এক পুলিশ অফিসারের নাম যিনি সিবিআই কে সারদা সংক্রান্ত বিভিন্ন তথ্য দিয়ে সাহায্য করেছেন।

এই স্টিং ভিডিও নিয়ে কুনাল ঘোষের বক্তব্য, রিপাবলিক টিভির সাওন নামে ওই সাংবাদিককে চেনেন তিনি। তার সাথে সৌজন্য কথোপকথন করছিলেন। একজন সাংবাদিকের সাথে আর এক সাংবাদিকের ব্যক্তিগত কথোপকথন ছাড়া তা আর কিছুই না। সেটিকে তার অজান্তেই ভিডিও রেকর্ড করা হয়েছে বলে দাবি করেন কুনাল। তিনি এও জানান, আইনজীবীর সাথে কথা বলে ব্যবস্থা নেবেন।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.