আগামী সপ্তাহে নারদ চার্জশিট! থাকছে একাধিক তৃণমূল নেতা-মন্ত্রীর নাম।

নজরবন্দি ব্যুরোঃ নারদ নারদ! কয়েক বছর আগে প্রকাশিক ছদ্মবেশী সাংবাদিক ম্যাথু স্যামুয়েলের সেই বিস্ফোরক ভিডিও নড়িয়ে দিয়েছিল তৃণমূলের ভিত।একাধিক নেতা মন্ত্রীকে দেখা যায় অবলীলাক্রমে টাকা নিচ্ছেন কোন জনৈক ব্যাক্তির হাত থেকে। লক্ষ লক্ষ টাকা! কে নেই ভিডিওয়? ভিডিও তে বর্তমান কলকাতার মেয়র ববি হাকিম বলছেন ছুঁচো মেরে হাত গন্ধ করেন না তিনি! ৫ লাখ বাচ্চাদের জন্যে।
অধুনা প্রাক্তন মেয়র শোভন সিগারেটে সুখটান দিতে দিতে তোয়ালে মুড়ে টাকা রেখে দিচ্ছেন যত্ন করে। সৌগত রায়ের মত মানুষ আগে টাকা নিয়ে পকেটে ভরে জানতে চাইছেন আপনার কোম্পানির নাম টা যেন কি????
যাই হোক এইভাবে প্রায় ১৩ জন তৃণমূলের নেতা মন্ত্রীকে দেখা গিয়েছিল ভিডিয়ো তে। অধুনা বিজেপি নেতা মুকুল রায় এবং শঙ্কুদেব পান্ডাকেও দেখা যায়।
তৃণমূলের প্রাক্তন সাংসদ কুনাল ঘোষ প্রকাশ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের সমালোচনা করে তৃণমূল কর্মীদের উদ্দেশ্যে বলেন "আরে মশাই টাকা নিয়েছে একটা লোক পরিষ্কার দেখা যাচ্ছে তাঁর হয়ে আপনি কেন রাস্তায় নামবেন?" বর্তমান মেয়র ববি হাকিম কে উদ্দেশ্য করে বলেন "একজন লোক বাড়িতে গেঞ্জি পরে বসে বলছে এত অল্প টাকায় আমি হাত লাগাই না, ওসব আমার ছেলেদের দিয়ে দিন"
সৌগত রায় কে উদ্ধৃত করে বলেন, "আগে টাকা নিয়ে তারপর বলছে ভাই তোমার কোম্পানির নামটা যেন কি? এরা শুধু টাকার রঙ চেনে।" মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে বলেন, তিনি তদন্ত প্রভাবিত করার চেষ্টা করছেন, সিবিআই যাতে তদন্ত না করে সেজন্যে সরকারের কোষাগার কে ব্যাবহার করে তাঁদের আটকানোর চেষ্টা করেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় একবার বলছেন জাল ভিডিও, একবার বলছেন অনুদান! কি বলছেন তাঁর কোন ঠিক নেই।

অবশেষে যবনিকা পতন হতে চলেছে নারদের, সব ঠিক থাকলে আগামী সপ্তাহেই চার্জশিট দিতে পারে সিবিআই। সূত্রের খবর চার্জশিটে নাম থাকছে মুকুল রায়, সৌগত রায়, ববি হাকিম, অপরূপা পোদ্দার, শোভন চট্টোপাধ্যায়, মদন মিত্র, সুব্রত মুখোপাধ্যায় সহ একাধিক হেভিওয়েটের নাম।
নিচের লিঙ্কে ক্লিক করে দেখুন কিছুদিন আগে এই তদন্ত নিয়ে কি বলেছিলেন কুনাল ঘোষ।
https://www.facebook.com/najarbandi.in/videos/1211721799004289/
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.