বায়ুসেনাকে অভিনন্দন ক্রীড়া জগতের।

নজরবন্দি ব্যুরোঃ পুলওয়ামার জঙ্গিহানার প্রতিশোধ নিতে মঙ্গলবার ভোররাতে পালটা হামলা চালায় ভারতীয় বায়ুসেনা।
পাক অধিকৃত কাশ্মীরে ঢুকে জইশ-ই-মহম্মদের সবচেয়ে বড় সেনাঘাঁটি গুঁড়িয়ে দেওয়া হয়েছে।পুলওয়ামার ১২ দিন পর ১২ বিমানের প্রত্যাঘাত। ১২ দিনের মধ্যে যোগ্য জবাব পাকিস্তানকে। ১২ টি মিরাজ-২০০০ যুদ্ধবিমান ধ্বংস করে দিল জঙ্গি সংগঠন জইশের কন্ট্রোল রুম। এই প্রত্যাঘাতে ৩৫০ জঙ্গি খতম বলে জানা গিয়েছে। ভারতীয় বায়ুসেনার এই পদক্ষেপকে স্যালুট জানিয়েছেন দেশের সব স্তরের মানুষ। পিছিয়ে নেই খেলোয়াড়রা শচীন তেন্ডুলকার বলেছেন, '‌প্রতিবেশীরা যেন আমাদের দুর্বল না ভাবে।

 ভারতীয় বায়ুসেনাকে সেলাম। জয় হিন্দ।'‌ সুরেশ রায়না বলে দিলেন, '‌ভারতীয় বায়ুসেনাকে আমার সেলাম। সাহস দেখাল তাঁরা। সাহসী পদক্ষেপ।'‌ অজিঙ্কা রাহানে বলেছেন, '‌ভারতীয় বায়ুসেনার জন্য গর্বিত। জঙ্গি হানার কড়া জবাব দিল তাঁরা। তোমাদের জন্য গর্বিত। জয় হিন্দ।'‌ জাতীয় দলের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহবাগ পাকিস্তানকে খোঁচা মেরে বলেছেন, 'ছেলেরা দারুণ খেলল।'‌ বায়ুসেনাকে অভিনন্দন জানিয়েছেন প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরও।টুইটারে তিনি '‌জয় হিন্দ ভারতীয় বায়ুসেনা'‌ লিখে পোস্ট করে অভিনন্দন বার্তা পাঠিয়েছেন।


 দেশের ব্যাডমিন্টনের অন্যতম মুখ সাইনা নেহাল বলেছেন, '‌ভারতীয় বায়ুসেনাকে স্যালুট।'‌ জাতীয় দলের লেগস্পিনার যজুবেন্দ্র চাহাল বলেন, '‌ভারতীয় বায়ুসেনা। খুব কঠিন। খুব শক্ত।'দেশের প্রাক্তন টেনিস তারকা মহেশ ভূপতি বলেছেন, '‌জয় হিন্দ বায়ুসেনা।'‌ দেশের প্রাক্তন ক্রিকেটার মদনলাল বলে দিলেন, '‌বায়ুসেনার জন্য গর্বিত। জয় হিন্দ।'‌ কিদাম্বি শ্রীকান্ত বলেছেন, '‌ভারতীয় বায়ুসেনাকে স্যালুট। প্রতিটা ভারতীয় আজ গর্বিত। জয় হিন্দ।'‌ সাক্ষী মালিক বলেন, '‌একটা সুন্দর সকাল।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.