"তবে কেন লোক হাসালি-এটাকে বলে টেনে একটা চড়!" সুপ্রিম কোর্টের রায় স্বাগত : সুজন

নজরবন্দি ব্যুরোঃ সুপ্রিম কোর্টের রায়কে স্বাগত জানিয়ে "তবে কেন লোক হাসালি" বাংলা প্রবাদ উল্লেখ করে মমতা বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষ করলেন সুজন চক্রবর্তী।
তিনি বলেন "মুখ্যমন্ত্রীর সমস্ত তদ্বির জবরদস্তি ক্ষমতার জাহির রাস্তার ধর্না সরকারটাকে রাস্তায় নামিয়ে দেওয়ার প্রচেষ্টা সমস্ত গুলকে কার্যত উড়িয়ে দিয়ে হাজিরার নির্দেশ দিল সুপ্রিম কোর্ট!
এটাই তো সিবিআই বলছিল যে আমরা হাজিরা দিতে বলছি ওনার সাথে কথা বলব।" সুজন চক্রবর্তী সিবিআইএর বক্তব্য উদ্ধৃত করে বলেন ৬বার ডেকেছিল সিবিআই, উনি(রাজীব কুমার) যাননি। রাজীব কুমার যাননি বলেই সিবিআই কথা বলবার জন্যে বাড়িতে গেছে আর তাঁকে ঘিরে কার্যত সরকারের ক্ষমতা দেখিয়ে নাটক করেছেন মুখ্যমন্ত্রী! এর পরেই তাঁর প্রশ্ন "কি গুপ্তধন আছে রাজীব কুমারের কাছে যে জন্যে মুখ্যমন্ত্রীর প্রান ভোমরায় আঘাত লেগেছে?
জেটার জন্যে মুখ্যমন্ত্রীকে সব ছেড়ে দিয়ে রাস্তায় ধর্নায় বসতে হয়েছে, বেআইনি যায়গায় বেআইনি ভাবে! এবং পুলিশ অফিসারদের সেখানে শামিল করিয়েছেন!" সুজন বাবুর কটাক্ষ "যার জন্যে রাজ্যটাকে রাস্তায় নামিয়েছেন, তাঁকে সুপ্রিম কোর্ট আজ বলে দিল হাজিরা দিতে হবে এটাকে বলে টেনে একটা চড়!" নিজেদের অবস্থান পরিষ্কার করে সুজন বাবু বলেন "কথা একটাই চড় ধরো জেল ভরো, প্রতারিতদের টাকা ফেরত দাও।"
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.