আবার চমক! এবার তৃণমূল জেলা সম্পাদক বিপ্লব মিত্র বালুরঘাট কেন্দ্রে বিজেপি-র প্রার্থী?#Exclusive

নজরবন্দি ব্যুরোঃ ২০১৯লোকসভা নির্বাচনের দিন ঘোষণার পরই ঘর গোছাতে শুরু করেছে প্রতিটি রাজনৈতিক দল। দেওয়াল লিখন থেকে প্রচার, সমস্ত কাজ শেষ করে ফেলতে চাইছে প্রতিটি রাজনৈতিক দলের প্রতিনিধিরা। এর পাশাপাশি ক্রমেই বিভিন্ন নেতা নেত্রীদের দলবদলের খবর ঘিরে উত্তপ্ত হয়ে উঠছে লোকসভা ভোটে যুদ্ধের পরিস্থিতি।
সৌমিত্র খাঁ, নিশীথ প্রামানিকের পর আজ বিজেপিতে যোগ দিলেন তৃণমূল থেকে বহিষ্কৃত সাংসদ অনুপম হাজরা, সিপিআইএমের খগেন মুর্মু এবং কংগ্রেসের দুলাল বর। আজ নয়া দিল্লিতে বিজেপির সদর দফতরে মুকুল রায় এবং কৈলাস বিজয়বর্গীয়-র হাত ধরে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে নাম লেখালেন তিনটি ভিন্ন মেরুর দলের তিন নেতা।

উল্লেখ্য, মুকুল রায়ের হার ধরে যোগদান করলেই সিপিআইএম থেকে দুলাল বরকে ভাঙিয়ে বিজেপিতে নিয়ে যাওয়ার কারিগর উত্তরবঙ্গের বিজেপি নেতা রজত মুখার্জী। তাঁর হাত ধরে নিশীথ প্রামানিকও যোগদান করে বিজেপি-তে বলে জানা গেছে। পর্দার আড়ালে থাকা রজত মুখার্জী জানিয়েছিলেন আরও অনেক চমক অপেক্ষা করছে আগামীদিনে। সেই ইঙ্গিতের যবনিকা পতন আসন্ন! এবার তৃণমূল ছেড়ে বিজেপি-তে নাম লেখাতে পারেন দক্ষিন দিনাজপুরের তৃণমূল জেলা সভাপতি বিপ্লব মিত্র বলে খবর। অসমর্থিত সূত্র জানাচ্ছে বিজেপি-র টিকিটে প্রার্থী হতে পারেন তিনি! বিপ্লব পদ্ম চিহ্নে প্রার্থী হতে পারেন বালুরঘাট কেন্দ্র থেকে বলে জানা গেছে। তবে বিজেপি বা বিপ্লব মিত্র সূত্রে এই খবর এখনও প্রকাশ্যে স্বীকার করা হয়নি। তবে যেভাবে আয়ারাম-গয়ারাম রাজনীতি গত কয়েক বছর দাপিয়ে বেড়াচ্ছে বঙ্গের রাজনীতিতে তাতে বিপ্লব মিত্র তৃণমূল থেকে বিজেপি তে যোগদান করলে আশ্চর্য হওয়ার কিছু আছে কি?  
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.