এবার তিন জঙ্গি সংগঠন মিলে হামলার ছক ভারতে। খবর গোয়েন্দা সূত্রে।

নজরবন্দি ব্যুরোঃ ভারতের গোয়েন্দারা গোপন সূত্রে খবর পেয়েছেন পাকিস্তানে গোপন বৈঠক করেছে জৈশ, তালিবান এবং হাক্কানি নেটওয়ার্কের শীর্ষ নেতারা। সেই বৈঠকে নাকি এই তিন জঙ্গি সংগঠনের নেতারা ভারতে একযোগে নাশকতা চালানোর সিদ্ধান্তে একমত হয়েছেন। আর তাতে মদত দিচ্ছে পাক গুপ্তচর সংস্থা আইএসআই। এই জঙ্গি সংগঠন গুলি ভারত, আফগানিস্থানে দফায় দফায় নাশকতা চালানোর ছক কষা হচ্ছে।

 এই খবর পাওয়ার পর থেকে ভারতীয় গোয়েন্দারা এই তিন জঙ্গি সংগঠনের গতিবিধির উপর তিক্ষ্ণ নজরদারি শুরু করেছে। আফগানিস্থানে তালিবান আমেরিকান বাহিনী এবং আফগান জাতীয় বাহিনীর বিরুদ্ধে দফায় দফায় নাশকতা চালানোর পাশাপাশি ভারতে হামলা চালানোর জন্য জৈশ জঙ্গিদের প্রশিক্ষণ দেবে। এমনই ঠিক হয়েছে বৈঠকে। গোয়েন্দারা খবর পেয়েছে পুলওয়ামা হামলার পর থেকে অত্যন্ত সন্তর্পণে পা ফেলছে জঙ্গিরা।

 এবার তাঁদের নতুন টার্গেট আফগানিস্থানে একাধিক ভারতীয় প্রকল্প। আমেরিকা যখন আফগানিস্থানে আলোচনার মধ্যে শান্তি ফিরিয়ে আনার চেষ্টা করছে তখন পাকিস্থান মুখে শান্তির কথা বললেও তলে তলে জঙ্গি সংগঠনের শীর্ষ নেতাদের সঙ্গে গোপনে বৈঠক করে ভারত এবং আফগানিস্থানে নাশকতার ছক কষছে।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.