রায়গঞ্জে সেলিম ও তৃণমূলের প্রার্থীকে ভোট না দেবার ডাক দিল কংগ্রেস জেলা সভাপতি!

নজরবন্দি ব্যুরো: সিপিআই(এম) ও কংগ্রেসের জোট এখনও নিশ্চিত নয়। জোট নিয়ে তুমুল বিতর্ক রায়গঞ্জে। প্রথম থেকেই ওই আসনটি দাবি করে আসছিল কংগ্রেস।
কিন্তু একতরফা ভাবে রায়গঞ্জ আর মুর্শিদাবাদ কেন্দ্রে প্রার্থী ঘোষণা করে দেয় আলিমুদ্দিন। সেই ধাক্কা সামলেও কংগ্রেস হাই-কম্যান্ডের নির্দেশে আসন সমঝোতায় রাজি হয়েছে প্রদেশ কংগ্রেস নেতৃত্ব। রায়গঞ্জে প্রার্থী শুধু সিপিআই(এম) মহম্মদ সেলিমই। এমন বার্তা দিয়েছে হাই-কম্যান্ড।
তবে কংগ্রেসের জেলার নেতারা হাই-কমান্ডের এই নির্দেশ মানতে নারাজ। উত্তর দিনাজপুরের জেলা সভাপতি মোহিত সেনগুপ্ত তো বলেই দিলেন, জোট নয় প্রহসন। প্রচারে যাবেন না, নির্বাচনের সময় বসে তামাশা দেখবেন।
উত্তর দিনাজপুরের কংগ্রেস সভাপতি মোহিত সেনগুপ্তের কথায়,''কংসের শক্ত ঘাঁটি রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে দলের প্রার্থী চেয়েছিলাম। কিন্তু সেটা সিপিআই(এম)-কে দিয়ে দেওয়া হল, আবার সেলিম নিজে নিজেই প্রচারে বেরিয়ে পড়েছেন। আবার কংগ্রেসকে ক্ষয়িষ্ণু বলছেন সেলিম। কংগ্রেসিরা এবারের ভোটে চুপ করে বসে থাকব''।  এখানেই শেষ নয়। দীপা দাশমুন্সি ঘনিষ্ঠ মোহিতের বার্তা, সমর্থকদের বলব, সিপিআই(এম) ও তৃণমূলকে ভোট দেবেন না।


Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.