শিক্ষা ক্ষেত্রে নৈরাজ্যের প্রতিবাদ, অনশন কর্মসূচি শেষ হল বিজেপির!

নজরবন্দি ব্যুরো: পশ্চিমবঙ্গে শিক্ষা ক্ষেত্রে নৈরাজ্যের প্রতিবাদে কলকাতার ধর্মতলায় গান্ধী মূর্তির পাদদেশে গত শনিবার ও রবিবার দুদিনের অনশন অবস্থান করল বিজেপি শিক্ষক সেল। প্রাথমিক শিক্ষকদের বদলি সন্ত্রাস বন্ধ, S.S.C.-র আপ টু ডেট শূন্যপদ প্রকাশ করে অবিলম্বে ৭৫ হাজার শূন্যপদে শিক্ষক নিয়োগ, SSK এবং MSK শিক্ষকদের ন্যূনতম ১৮ হাজার টাকা বেতন প্রদান ও অন্যান্য সুযোগ সুবিধা প্রদান, পার্শ্ব শিক্ষক, শিক্ষাবন্ধু, ভোকেশনাল শিক্ষক ও অন্যান্য শিক্ষকদের ন্যায্য হারে বেতন প্রদান এবং কেন্দ্রীয় হারে পে-কমিশন প্রকাশ করে বেতন প্রদানের দাবিতে এই অনশন অবস্থানে সামিল হয়েছিলেন বিজেপি শিক্ষক সেলের রাজ্য কনভেনার দীপল বিশ্বাসের নেতৃত্বে প্রায় ৫০০ জন শিক্ষক।
এছাড়াও এই অনশন অবস্থানে সামিল হয়েছিলেন বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু, বিজেপি রাজ্য সহ-সভাপতি সুভাষ সরকার এবং বিজেপির রাজ্য কমিটির সদস্য অম্বুজ মোহান্তি। বিজেপি শিক্ষক সেলের রাজ্য কনভেনার দীপল বিশ্বাস জানান প্রেস ক্লাবের সামনে এগারো দিন ধরে S.S.C.-র চাকুরী প্রার্থীরা অনশন করছে। অথচ মুখ্যমন্ত্রী এবং শিক্ষামন্ত্রীর অনশনকারীদের সাথে একবার দেখা করার সময় পর্যন্ত নাই।
আমরা বিজেপি শিক্ষক সেলের পক্ষ থেকে দাবি জানাচ্ছি অবিলম্বে মুখ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রী অনশনকারীদের সাথে বসে তাদের স্থায়ী সমস্যার সমাধান করুন। বিজেপি শিক্ষক সেলের প্রাথমিক শাখার রাজ্য কো-ইনচার্জ সব্যসাচী ঘোষ জানান প্রাথমিক শিক্ষকদের PRT স্কেলের দাবিতে আন্দোলনের ফলে রাজ্য সরকার ভয় পেয়ে প্রাথমিক শিক্ষকদের দূরবর্তী জেলায় বদলি করে দিচ্ছে যা সম্পূর্ণ আইন বিরোধী। বিজেপি শিক্ষক সেল এই বদলি হওয়া শিক্ষকদের পাশে আছে এবং তাদের সমস্ত রকম আইনি সহায়তা দেবে।

Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.