শহিদদের আত্মবলিদান নিয়ে রাজনীতি? শিবসেনা ঘুরিয়ে আক্রমণ করল বিজেপিকে।

নজরবন্দি ব্যুরোঃ ভোটের দিন ঘোষণার একদিন কাটতে না কাটতেই এনডিএ জোটসঙ্গী শিবসেনা ঘুরিয়ে আক্রমণ করল বিজেপিকে। শিবসেনার কটাক্ষ, যাঁরা শহিদদের আত্মবলিদানকে সামনে রেখে ভোট চায়, রাজনীতি করে তাদের চিহ্নিত করা উচিত। যদিও বিজেপির নাম উল্লেখ করা হয়নি। পাশাপাশি নিজেদের মুখপত্র সামনা-য় উদ্ধব ঠাকরে লিখেছেন, একইসঙ্গে যাঁরা বায়ুসেনার এয়ার স্ট্রাইকের বিরোধিতা করেছে ও সত্যাসত্য নিয়ে প্রশ্ন তুলেছে তাঁরাও সেনার মনোবল দুর্বল করায় সমান দোষী।

 উল্লেখ্য, গত ২৬ ফেব্রুয়ারি পাক ভূমিতে সার্জিক্যাল স্ট্রাইক চালায় ভারতীয় বায়ুসেনা। ওইদিন সাফল্যের সঙ্গে ফিরে এলেও, ঘটনাচক্রে ২৭ ফেব্রুয়ারি পাকসেনার হাতে বন্দি হন ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডর অভিনন্দন বর্তমান। দীর্ঘ টানাপোড়েনের পর ভারতে ফেরেন তিনি। ভারতের চাপের কাছে নতিস্বীকার করে পাকিস্তানের অভিনন্দনকে মুক্তি দেয়। নিঃসন্দেহে নয়াদিল্লির কাছে একটা বড় জয়। তারপরই, এই জয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কৃতিত্ব বলে প্রচার করতে শুরু করে বিজেপির একাংশ। মোদি, বিজেপি সভাপতি অমিত শাহের সঙ্গে উইং কমান্ডার অভিনন্দনের ছবি এক ফ্রেমে বাঁধিয়ে প্রচার করে বিজেপি।

 সেনার সব সাফল্যকেই প্রধানমন্ত্রী ও বিজেপিকে কৃতিত্ব দেওয়ার রেওয়াজ শুরু হয়। শিব সেনার অভিযোগ, নির্বাচন কমিশনের নির্দেশিকা সত্ত্বেও রাজনৈতিক ফায়দা তুলতে সেনাকে ব্যবহার করছে বিজেপি। শুধু তাই নয়, নানা জনসভায় ভারতীয় সেনার পোশাক পরেই হাজির হচ্ছেন বিজেপি সাংসদরা। এভাবে সেনাকে ভোটের হাতিয়ার হিসেবে তুলে ধরার নিন্দা করেছেন উদ্ধব ঠাকরে।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.