ভারতীয় ফুটবলের জন্য খারাপ খবর বন্ধ হচ্ছে মিনার্ভা পাঞ্জাব এফসি।

নজরবন্দি ব্যুরোঃ ভারতীয় ফুটবলের জন্য খারাপ খবর বন্ধ হচ্ছে আরও একটি বড় ক্লাব। মাত্র ৪ বছরেই ভারতীয় ফুটবলে নিজেদের জন্য আলাদা জায়গা করে নিয়েছিল মিনার্ভা পাঞ্জাব এফসি। ইতিমধ্যে একবার আই লিগও জিতেছে তাঁরা। কিন্তু ক্লাবের সঙ্গে ফেডারেশনের অসহযোগিতা এবং আইএমজি-রিলায়েন্স ও এফএসডিএলের বিরুদ্ধ ষড়যন্ত্রের অভিযোগ এনে ক্লাব বন্ধ করার সিদ্ধান্ত নিলেন মালিক রঞ্জিত বাজাজ।
 শুক্রবার টুইটারে নিজেই একথা জানিয়েছেন তিনি।নিরাপত্তার কারণ দেখিয়ে কাশ্মীরে খেলতে যেতে অসম্মত হয় মিনার্ভা। কিন্তু ফেডারেশন, রঞ্জিত বাজাজের সেই যুক্তি খারিজ করে দেয় এআইএফএফ। উলটে রিয়েল কাশ্মীরকে ওয়াকওভার দিয়ে দেওয়া হয়। ফেডারেশনের সেই সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয় মিনার্ভা। কিন্তু, তাতেও লাভ হয়নি।
রঞ্জিত বাজাজের মনে ক্ষোভ তখনই জমা হয়েছিল। শুক্রবার তিনি জানিয়ে দেন, গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি, ৪ বছরে মোট ৬টি চ্যাম্পিয়নশিপ জেতা ক্লাবের ভবিষ্যতও আর পাঁচটা ক্লাবের মতোই হচ্ছে। আমি বাধ্য হচ্ছি মিনার্ভা পাঞ্জাব বন্ধ করতে। ফুটবল বিশেষজ্ঞরা মনে করছেন, একের পর এক ক্লাবের বন্ধ হয়ে যাওয়া ভারতীয় ফুটবলের জন্য মোটেই ভাল খবর নয়। এমনিতেই রুগ্ন হয়ে যাওয়া ভারতীয় ফুটবল আরও অন্ধকারের দিকেই এগোচ্ছে।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.