বিক্ষোভের মুখে বিজেপি প্রার্থী ভারতী ঘোষ!

নজরবন্দি ব্যুরো: লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল ঘাটাল লোকসভার পশ্চিম পাঁশকুড়া বিধানসভার গোপালনগর অঞ্চল। বৃহস্পতিবার দুপুরে ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ যখন যশোড়-মাইসরা সড়ক ধরে প্রচার করে ফিরছিলেন, সেই সময় গোপালনগরের কাছে কিছু মানুষ তাঁকে কালো পতাকা হাতে নিয়ে শ্লোগান দিতে থাকেন।
সবার মুখে সেই সময় স্লোগান, 'গো ব্যাক ভারতী ঘোষ'। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে মুহূর্তে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আধিকারিকরা গিয়ে বিক্ষোভকারীদের হটিয়ে দেওয়া হলেও বিজেপি প্রার্থী তার দলবল নিয়ে রাস্তার ওপর বসে অবস্থান বিক্ষোভ করতে থাকেন। বিক্ষোভের জেরে যানজট তৈরি হয়। যানজট মুক্ত করতে হিমসিম খেতে হয় প্রশাসনকে।
ভারতী ঘোষের অভিযোগ, আমরা আগে থেকেই অনুমতি নিয়ে আজকে প্রচারে এসেছিলাম। স্থানীয় তৃণমূলের দুষ্কৃতীরা এলাকার মানুষদের সঙ্গে নিয়ে অশান্তি সৃষ্টি করল কেন, তার তদন্ত চাই। তদন্তের দাবি জানিয়ে ভারতী ঘোষ তার কর্মী সমর্থকদের নিয়ে রাস্তার ওপর বসে পড়ে অবস্থান বিক্ষোভ চালিয়ে যাচ্ছেন। স্থানীয় তৃণমূল নেতৃত্বেরে দাবি এর সাথে দলের কর্মীরা কেউ যুক্ত নেই।

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.