তৃণমূলের প্রচারে সবুজ-মেরুন জার্সি, নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

নজরবন্দি ব্যুরো: সমর্থকদের একটা বড় অংশের অভিযোগ ছিল মোহনবাগানের অন্দরে রাজনীতি ঢুকে পড়েছে। আর সেই কারণে ক্লাবের এই বেহাল অবস্থা।
কিন্তু এবারে  অভিযোগ, রাজনীতির ময়দানে মোহনবাগানকে টেনে নিয়ে গিয়েছে তৃণমূল। হাওড়ার তৃণমূল প্রার্থী তথা কিংবদন্তী ফুটবলার প্রসূন বন্দ্যোপাধ্যায়ের প্রচারে দেখা গেল রাজ্যের শাসক দলের কর্মীরা মোহনবাগানের জার্সি গায়ে এবং তৃণমূলের ঝাণ্ডা কাঁধে নিয়ে হাঁটছেন। যা নিয়ে শুরু হয়েছে জোর বিতর্ক। মোহনবাগানের মতো শতাব্দী প্রাচীন ক্লাবের আবেগকে ভোটের ময়দানে কেন ব্যবহার করা হচ্ছে তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

প্রথম থেকে প্রচারে অভিনবত্ব দেখিয়েছেন প্রসূন। কখনও তাঁকে দেখা গিয়েছে ফুটবল পায়ে নিয়ে মানুষের বাড়িতে বাড়িতে যেতে, আবার কখনও দেখা গিয়েছে প্রসূনকে জেতানোর জন্য বড়সড় যজ্ঞের আয়োজন করছেন তৃণমূল সমর্থকরা।
এমনই এক অভিনবত্ব আনতে গিয়ে এবার বিপাকে পড়লেন প্রসূন সমর্থকরা। সোমবার মধ্য হাওড়ার ২৪ নম্বর ওয়ার্ডে এক দল তৃণমূল-কর্মী দলের ঝাণ্ডা কাঁধে মিছিলে হাঁটলেন সবুজ-মেরুন জার্সি গায়ে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই প্রসূনের সমালোচনায় সরব হন ক্লাব সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় ওঠে নিন্দার ঝড়। সমর্থকদের একাংশ বলছেন ক্লাবের আবেগকে ভোটে ব্যবহার করে মটেই ভাল করেননি প্রসূন।

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.