মোদী সরকারের নতুন অর্থমন্ত্রী হতে পারেন অমিত শাহ!

নজরবন্দি ব্যুরো: এবারের বিজেপির মন্ত্রীসভায় থাকছে চমক। মোদী সরকারের অর্থমন্ত্রী হতে পারেন অমিত শাহ। এক সূত্র থেকে এমনই খবর মিলেছে। প্রথম মোদী সরকারের অর্থমন্ত্রী ছিলেন অরুণ জেটলি।
অসুস্থতার জন্য জেটলি এবার আর মন্ত্রীসভায় থাকতে চাইছে না। সেই কারণে অমিত শাহকে ওই মন্ত্রকের দায়িত্ব দেওয়া হতে পারে বলে খবর পাওয়া গিয়েছে। বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ ছিলেন রাজ্যসভার সাংসদ। কিন্তু তিনি এবার গুজরাটের গান্ধীনগর আসন থেকে লোকসভায় নির্বাচিত হয়ে এসেছেন। ওখান থেকে তিনি বড় ব্যবধানে জয়লাভ করেন। এর পর থেকেই জল্পনা চলছে মোদীর মন্ত্রীসভায় তাঁর অন্তর্ভুক্তি নিয়ে।
বিজেপি সূত্র থেকে আগেই খবর মিলেছিল যে কেন্দ্রীয় সরকারে গুরুত্বপূর্ণ মন্ত্রক পেতে চলেছেন অমিত শাহ। তিনি স্বরাষ্ট্রমন্ত্রকের দায়িত্ব পেতে পারেন বলেও খবর মিলছিল। সেই জল্পনায় এবার যোগ হল অমিত শাহের জন্য অন্য একটি মন্ত্রকের নাম। এরই মধ্যে অরুণ জেটলি বুধবার চিঠি দেন নরেন্দ্র মোদীকে। শারীরিক অসুস্থতার কারণে আর মন্ত্রীসভায় থাকতে চান না বলে জানিয়ে জেটলি। তার পরই অর্থমন্ত্রী হিসেবে মোদী অমিত শাহের উপর ভরসা রাখতে পারেন বলে খবর ছড়ায় রাজনৈতিক মহলে।

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.