মন্ত্রী শুভেন্দুর সামনে নাচলেন বিজেপি সমর্থকরা!

নজরবন্দি ব্যুরো: লোকসভা নির্বাচনের পর থেকে উত্তপ্ত রাজ্যের একাধিক এলাকা। তৃণমূলের বেশকিছু পার্টি অফিস দখল করে নেয় বিজেপি। এমনটাই অভিযোগ। মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো নির্দেশ দিয়েছেন, দখল হয়ে যাওয়া পার্টি অফিস পুনরুদ্ধারে। সেই কাজেই পশ্চিম মেদিনীপুর গিয়েছিলেন দোর্দণ্ডপ্রতাপ মন্ত্রী শুভেন্দু অধিকারী। সূত্রের খবর অনুযায়ী, তাঁর গাড়ির সামনেই 'এই তৃণমূল আর না' গান চালিয়ে উদ্দাম নৃত্য শুরু করে দেন গেরুয়া সমর্থকরা। যদিও পার্টি অফিস দখলদারির জন্য সিপিআই(এম)কেই দায়ী করেছেন শুভেন্দু অধিকারী।
২৩ মে ফল বেরনোর পর থেকে উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ, কিংবা জঙ্গলমহল, সর্বত্রই তৃণমূলের পার্টি অফিস বিজেপি দখল করে নিচ্ছে বলে খবর ছড়ায়। সেইসব দখল হওয়া পার্টি অফিস পুনরুদ্ধারে একএক জায়গায় একএক নেতার উপর দায়িত্ব দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।
জঙ্গলমহলের দায়িত্ব পড়েছে শুভেন্দু অধিকারীর ওপর। সেই অভিযানই শুরু করেন মন্ত্রী। সূত্রের খবর অনুযায়ী, সোমবার পশ্চিম মেদিনীপুরের বিভিন্ন এলাকা পরিদর্শন করে তৃণমূল কর্মী সমর্থকদের অভয় দেন শুভেন্দু অধিকারী। যদিও কোনও কোনও জায়গায় কার্যত অস্বস্তিতেও পড়তে হয় তাঁকে। মেদিনীপুর সদর ব্লকের মালিদায় মন্ত্রীর কনভয়ের সামনেই বিজেপি কর্মীরা উদ্দাম নাচ শুরু করে দেন বলে সূত্রের দাবি। সঙ্গে ছিল গান। এই তৃণমূল আর না...।


Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.