বিশ্বকাপে কেমন হবে ভারতীও একাদশ?

নজরবন্দি ব্যুরোঃ নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ শোচনীয় ব্যাটিং পারফরম্যান্সের পর বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ায় টিম ইন্ডিয়া। মহেন্দ্র সিং ধোনি ও কেএল রাহুলের দাপুটে সেঞ্চুরি এবং স্পিনারদের দুর্দান্ত বোলিং। টিম ইন্ডিয়ার প্রথম আট ব্যাটিং অর্ডারের কে কোথায় নামতে পারেন তার এক্তা আভাস পাওয়া গেল বিরাটের থেকে।
 বিশ্বকাপের দুটি প্রস্তুতি ম্যাচেই ব্যর্থ হয়েছে রোহিত শর্মা ও শিখর ধাওয়ান তবুও তারাই ওপেন করবেন। ব্যাটিং অর্ডারের তিন নম্বর স্থানে এই মুহূ্র্তে বিশ্বের সেরা ব্যাটসম্যান টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। বিজয় শঙ্করকে ব্যাটিং অর্ডারের চার নম্বরে নামেনোর জন্য টিম ইন্ডিয়া ম্যানজমেন্টে ভাবনা-চিন্তা চললেও, ওই জায়গায় নেমে বাংলাদেশের বিরুদ্ধে কেএল রাহুল সেঞ্চুরি করায় মত বদলেছে খোদ অধিনায়ক বিরাট কোহলির।পাঁচ নম্বর অর্থাৎ থার্ড ডাউনে বিজয় শঙ্করকে নামোনের ইঙ্গিত দিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি।
 মহেন্দ্র সিং ধোনিকে টিম ইন্ডিয়ার ব্যাটিং অর্ডারের ৬ নম্বরে নামানো হতে পারে। হার্দিক পাণ্ডিয়া, দীনেশ কার্তিক, কেদার যাদব ও রবীন্দ্র জাদেজার মধ্যে সাত ও আট এই দুটি স্থান নিয়ে প্রতিযোগীতা বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।তবে হার্দিক ও কেদারের সুযোগ যে বেশি টা বলাই যায়।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.