আইপিএল থেকে নির্বাসিত হতে পারে প্রীতির কিংস ইলেভেন পাঞ্জাব !

নজরবন্দি ব্যুরোঃ আইপিএল থেকে কিংস ইলেভেন পাঞ্জাব বরখাস্ত হতে পারে। সম্প্রতি এমনটাই জল্পনা।কারন দলের অন্যইতম মালিক নেস ওয়াদিয়া ড্রাগ সংক্রান্ত অভিযোগে গ্রেফতার হয়েছেন জাপানে। এবার এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র সংকটে পাঞ্জাব টিমের ভবিষ্যৎ। কারন আইপিএলের নিয়ম অনুযায়ী দলের সাথে জড়িত যে কোনও সদস্য সে ক্রিকেটার হোক অথবা কর্মকর্তা, কোনও রকম বেআইনি কাজের সাথে জড়ালে তার ফল ভুগতে হতে পারে গোটা দলকে।
এমনকি নির্বাসন অবধি হতে পারে। সম্প্রতি জাপানে দুই বছর কারাবাস ঘোষণা করা হয়েছে নেস ওয়াদিয়ার বিরুদ্ধে। সমস্যার সূত্রপাত এবছর মার্চ মাসে, জাপানের উত্তরে হোক্কাইডোর নিউ চিতোসে এয়ারপোর্টে ড্রাগ সহ ধরা পড়েন ওয়াদিয়া। সেই সময় তার হাজতবাসের বিষয়টি পাঁচ বছরের জন্য রদ করা হয়েছিল। জানানো হয়েছিল ওই ঘটনার পর যতদিন না ফের এমন ড্রাগ ঘটিত ঘটনায় জড়াচ্ছে নেস ততদিন তাকে গ্রেফতার করা যাবে না। এদিকে সূত্রে পাওয়া খবর অনুযায়ী সম্প্রতি ফের জাপানে ছুটি কাটাতে গেছিলেন তিনি। অন্য্দিকে মার্চ মাসে নেসের গ্রেফতার হওয়ার বিষয়টি পুরোপুরি অস্বীকার করা হয় “ওয়াদিয়া গ্রূপ” এর তরফে।সূত্রের খবর অনুযায়ী সেই সময় চিতোসে এয়ারপোর্টে নেস গ্রেফতার হয়েছিলেন।
 কাস্টমসের আধিকারিকরা তার থেকে উদ্ধার করে ২৫ গ্রামের মতো ড্রাগ, স্থানীয় আদালত তাকে দুই বছরের কারাবাসের কথা শোনালেও পরবর্তীতে তা পাঁচ বছরের সাসপেন্ড করে দেওয়া হয়। জানা গেছে সম্প্রতি জাপান গিয়াছিলেন নেস। রিসর্টে ছিলেন তিনি। পরবর্তী সময়ে গ্রেফতার হলে তিনি জাপান ছেড়ে চলে আসেন ভারতে। যদিও সংবাদ মাধ্যমের তরফে তার কাছে এবিষয়ে জানতে হলে তিনি এখনও অবধি কিছু প্রসঙ্গত, এই মুহূর্তে আইপিএলে খানিকটা সমস্যার মধ্যে আছে নেসের মালিকানাধীন দল কিংস ইলেভেন। প্রসঙ্গত, এই দলের সাথে জড়িয়ে আছে বলিউডের পরিচিত মুখ প্রীতি জিন্টা। যদিও নেস বিতর্কে এখনও মুখ খোলেননি প্রীতি।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.