বৈঠকে অনুব্রতকে কড়া ধমক দিলেন তৃণমূল নেত্রী, দিলেন শাস্তি

নজরবন্দি ব্যুরো: এবারের লোকসভা নির্বাচনে বড় রকমের ধাক্কা খেয়েছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। আর তারপরই দলের নেতা-মন্ত্রীদের ক্লাস নিলেন দল-নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি যে এবার বেশ কড়া পদক্ষেপ নেবেন তা অনেকের অনুমান ছিল।
তৃণমূল সুপ্রিমোর রোষের মুখে পড়লেন দলের একাধিক নেতা-মন্ত্রী। আজকের ক্লাসে নির্বাচনে খারাপ ফল করার জন্য জোর ধমক খেলেন অরূপ বিশ্বাস, গৌতম দেব, বিনয় বর্মন, অজিত মাইতি। নেত্রীর কাছে ধমক খেলেন তাঁর প্রিয় অনুব্রত। সম্ভবত এই প্রথম এমন ঘটনা ঘটল। অনুব্রত মণ্ডলের কাছে হারের কৈফিয়ত চাইলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে সরিয়ে দেওয়া হল নদিয়ার পর্যবেক্ষকের দায়িত্ব থেকে।
ভোটের আগে নির্বাচনী প্রচারে বীরভূম গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, 'কেষ্ট ওরা তোমাকে কায়দা করে আটকানোর চেষ্টা করবে।
পিছনে লাগবে। তুমিও একটু ধমকাবে, চমকাবে, বাঘের বাচ্চার মতো লড়াই করবে।' এক কথায় বললে অনুব্রতকে স্নেহের চোখে দেখতেন তৃণমূল নেত্রী। কিন্তু ভোটের ফল বদলে দিল সেই ছবিটা। বকুনি খেলেন অনুব্রত মণ্ডল। কেন হারলে এতগুলো জায়গায়? ভরা বৈঠকে নেত্রীর প্রশ্নের মুখে পড়লেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি।

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.