"এ রকম নির্বাচন কমিশন জীবনে দেখিনি, মোদী আমাকে ভয় পাচ্ছে"; মমতা

নজরবন্দি ব্যুরোঃ নজিরবিহীন ৩২৪ ধারা প্রয়োগ করে নির্বাচন কমিশন রাজ্যের স্বরাষ্ট্রা সচিব এবং সিআইডি ডিআইজি কে সরিয়ে দিয়েছে। তাঁরই পরিপ্রেক্ষিতে সাংবাদিক সম্মেলন করে কেন্দ্র তথা বিজেপিকে ব্যাপক আক্রমন করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।
এক নজরে দেখুন কি বললেন মুখ্যমন্ত্রী।
• অমিত শাহের নেতৃত্বে হামলা হয় বিদ্যাসাগরের মূর্তিতে। কেন নির্বাচন কমিশন অমিত শাহকে বরখাস্ত করে ব্যবস্থা নিল না? কেন আজই প্রচার বন্ধ করল না? কেন, কাল মোদীর সভা আছে, তাই?
• আমাদের আত্মমর্যাদাকে আঘাত করার পর কোথায় অমিত শাহ, বিজেপি-র বিরুদ্ধে ব্যবস্থা নেবে তা নয়, যারা অন্যায় করল, তাকে পুরস্কৃত করলেন! আমরা মিছিল করেছি, কোথাও কোনও গন্ডগোল তো হয়নি। অমিত শাহের মিছিলেই যত গন্ডগোল।
• বিধাননগরের সিপি-কে চেঞ্জ করেছে, সব কিছু ‘গদ্দার’-এর কথায়? নির্বাচন কমিশনকে বিজেপি যা বলছে, তাই করছে। আইপিএস, আইএএস-রা রাজ্য সরকারের অধীনে। রাজীবের বিরুদ্ধে এত রাগ কেন? মুকুল রায়, হিমন্ত বিশ্বশর্মাদের বিরুদ্ধে তদন্ত করছে, তাই! এ রকম নির্বাচন কমিশন আমি জীবনে দেখিনি।
 • মিছিল করে গন্ডগোল কে করেছে? বিজেপি করেছে। মোদী বাংলাকে ভয় পাচ্ছেন, আমাকে ভয় পাচ্ছেন, আমরা চ্যালেঞ্জ করেছি তাই।
• বাইরে থেকে আনা গুন্ডারা গেরুয়া ফেট্টি বেঁধে গেরুয়া পাঞ্জাবি পরে দাঙ্গা পরিস্থিতি তৈরি করেছে।  ভিডিয়োতে ডেরেক দেখিয়েছে, অন্যায় করল বিজেপি গুন্ডারা। অমিত শাহ-গুন্ডাদের বিরুদ্ধে অ্যাকশন নেওয়া উচিত ছিল।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.