"আমার খাবে,আমার পরবে আবার গণ্ডগোলও করবে!" পুলিশ-বিজেপিকে হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর।

নজরবন্দি ব্যুরোঃ নৈহাটি পুরসভার সামনে তৃণমূলের ধর্না মঞ্চ বসেছে, দাবি ঘর ছাড়াদের ঘরে ফেরানোর। আজ সেই ধর্না মঞ্চে গিয়ে বিজেপি এবং 'নিজের' পুলিশ কে তীব্র ভাষায় আক্রমন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন "কত টাকা পেয়েছেন, লজ্জা করেনা? আমার খাবে আমার পরবে আবার গণ্ডগোলও করবে!"
পুলিশ কে অস্ত্র উদ্ধারের নির্দেশ দিয়ে নাকা চেকিং করতে বলেন মুখ্যমন্ত্রী। তাঁর পরেই তাঁর হুঁশিয়ারি "আমি এখান থেকে ফিরে যাওয়ার পর যদি একটা হামলা হয় তাহলে পুলিশ কে ধরব। ডিজি-র কাছে সব বুঝে নেব।" তিনি জানিয়ে দেন "আমি কাউকে ভয় পাইনা"। পাশাপাশি জানিয়ে দেন ব্যারাকপুর আসন তৃণমূল উদ্ধার করবে, 'মাত্র কয়েকটা ভোটে' হেরে গেছে তৃণমূল।
কাচরাপারাকে কাচরা মুক্ত করার অঙ্গীকার করে তিনি বলেন, বাংলাকে গুজরাট হতে দেবনা। তাঁর অভিযোগ "আমার গাড়িতে হামলা করতে এসেছিল তবুও কোন অ্যাকশন নিইনি।" পুলিশের বিরুদ্ধে রাজ্যের স্বরাষ্ট্র তথা মুখ্যমন্ত্রীর অভিযোগ চুঁচুড়ায় পার্টি অফিস দখল করতে এসে বিজেপি ৪০০ জন তৃণমূল কর্মীকে ঘরছাড়া করেছে, পুলিশ এফআইআর হলেও কোন পদক্ষেপ গ্রহন করেনি। আরএসএস এর পাল্টা বঙ্গ জননী এবং জয় হিন্দ বাহিনী গড়ে তুলতে নির্দেশ দেন তিনি। 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.