উত্তরবঙ্গে কোণঠাসা তৃণমূল! গৌতম দেব, সৌরভ চক্রবর্তীকে পদচ্যুত করলেন মমতা।

নজরবন্দি ব্যুরোঃ লোকসভা ভোটের ফল প্রকাশের পর থেকেই উৎকণ্ঠায় তৃণমূল কংগ্রেস। ঘাড়ের কাছে নিশ্বাস ফেলছে বিজেপি। এবিষয়ে পরবর্তী রনকৌশল স্থির করতে আজ কালীঘাটের বাড়িতে বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের গুরুত্বপূর্ণ নেতা মন্ত্রীরা। সেখানেই সিদ্ধান্ত গৃহীত হয়, পদ খোয়াচ্ছেন উত্তরবঙ্গের দুই হেভিওয়েট।
খারাপ ফলের জেরে উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের পদ থেকে সরানো হচ্ছে গৌতম দেবকে। একই সাথে পদ হারাচ্ছেন শিলিগুড়ি জলপাইগুড়ি উন্নয়ন পর্ষদের সৌরভ চক্রবর্তী। এর পাশাপাশি এবারের নির্বাচনে দলের তিন পরাজিত প্রার্থীকে বসানো হচ্ছে তিনটি গুরুত্বপূর্ণ পদে। উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের নতুন চেয়ারম্যান হচ্ছেন দার্জিলিং এর পরাজিত প্রার্থী অমর সিং রাই। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহনের চেয়ারম্যান করা হচ্ছে অপূর্ব সরকারকে।
শিলিগুড়ি জলপাইগুড়ি উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদে বসছেন বিজয়চন্দ্র বর্মন। অপূর্ব সরকার এবং বিজয়চন্দ্র বর্মন যথাক্রমে বহরমপুর ও জলপাইগুড়িতে পরাজিত হয়েছেন। এছাড়াও মৌসম বেনজির নুরকে মালদহের জেলা সভাপতি ও মহিলা কমিশনের চেয়ারম্যান পদ দেওয়া হয়েছে। বালুরঘাটের পরাজিত প্রার্থী অর্পিতা ঘোষ পাচ্ছেন দক্ষিণ দিনাজপুরের জেলা সভাপতির পদ৷ মন্ত্রী অরূপ বিশ্বাসকে করা হয়েছে উত্তরবঙ্গের তৃণমূলের পর্যবেক্ষক।
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.