“২৩ মে-র পর দিদির হিসেব নেওয়া হবে”: মোদী

নজরবন্দি ব্যুরোঃ রাজ্যে শেষদিনের প্রচারে এদিন জোড়া সভা করেন প্রধানমন্ত্রী। প্রথমে মথুরাপুর, তারপর দমদম। দমদমের সভা থেকেই পশ্চিমবঙ্গের ভোট পরিস্থিতিকে জম্মু-কাশ্মীরের সঙ্গে তুলনা করে বেনজির আক্রমণ করেন মোদী। সভায় তিনি বলেন, "জম্মু কাশ্মীরে জঙ্গি হামলার আতঙ্ক থাকে। কিন্তু সেখানে পঞ্চায়েত ভোটে এত হিংসা হয় না।
 সেখানে বিনা হিংসায় ভোট হয়। আর এখানে পশ্চিমবঙ্গে ভোটে সব দফায় হিংসা হয়েছে। তৃণমূলের গুন্ডারা রাজ্যকে নরকে পরিণত করেছে।" মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে মোদী বলেন, কেন্দ্রীয় বাহিনীর ওপর এত রাগ কেন। কেন্দ্রীয় বাহিনীর জোরেই তিনি মুখ্যমন্ত্রী হয়েছেন বলে মন্তব্য করেন মোদী। কেন্দ্রীয় বাহিনী না থাকলে তিনি মুখ্যমন্ত্রীর পদে বসতে পারতেন না।  মোদী আরও বলেন, এই রাজ্য আপনার কিংবা আপনার ভাইপোর সম্পত্তি নয়।

 বাংলাকে মমতা বন্দ্যোপাধ্যায়ের অহংকার থেকে রক্ষা করতে সাংবিধানিকভাবে যা করতে হয়, তাই করা হবে বলেও মন্তব্য করেন মোদী।বাংলায় যাঁরা অশান্তি করছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আর ২৩ মের পর দিদির হিসেব নেওয়া হবে। পুরো রাজ্যে হিংসার বাতাবরণ তৈরি হয়েছে বলেও অভিযোগ করেছেন মোদী।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.