প্রয়াত ভোট কর্মী ভোলা হাজরার বাড়িতে ঐক্য মঞ্চ, ক্ষতিপুরনের দাবি।

নজরবন্দি ব্যুরোঃ গত ১৯ শে মে শেষ দফার নির্বাচন কার্য সম্পন্ন করার পর ফেরার পথে লঞ্চ থেকে জলে পড়ে গিয়ে মারা যান ভোট কর্মী ভোলা হাজরা। আজ পরিবারের সঙ্গে সাক্ষাত করে সমবেদনা জ্ঞাপন এবং নির্বাচন কমিশনের কাছ থেকে ক্ষতিপূরণ আদায়ে সহযোগিতার উদ্দেশ্যে শিক্ষক শিক্ষাকর্মী শিক্ষানুরাগী ঐক্য মঞ্চের এক প্রতিনিধি দল তাঁর বাড়ি গিয়েছিলেন।
প্রতিনিধি দলে ছিলেন ঐক্য মঞ্চের সভাপতি বিশ্বজিৎ মিত্র, সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য অনিমেষ হালদার, অনামিকা চক্রবর্তী, সুলগ্না পাল, তমাল মন্ডল প্রমুখ। ভোলা হাজরার ডেথ সার্টিফিকেটে একটি সমস্যা রয়েছে সেটি সংশোধনের জন্য পরিবারের সঙ্গে ঐক্য মঞ্চের প্রতিনিধি যাবেন ক্যানিং হাসপাতালে। এরপর ভোলা হাজরার স্ত্রী কে সঙ্গে নিয়ে ঐক্য মঞ্চের পক্ষ থেকে নির্বাচন কমিশনের দপ্তরে যাওয়া হবে ঠিক হয়েছে। ভোলা হাজরার পরিবারে রয়েছেন তার বৃদ্ধা মা এবং স্ত্রী, পুত্র নেই, দুই কন্যার বিবাহ হয়ে গিয়েছে। পরিবারের আর্থিক অবস্থা খুব একটা ভালো নয়।
শিক্ষক শিক্ষাকর্মী শিক্ষানুরাগী ঐক্য মঞ্চের সভাপতি বিশ্বজিৎ মিত্র ভোলা হাজরার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেন, 'আমরা এই পরিবারের পাশে রয়েছি। যেহেতু নির্বাচন কমিশনের অধীনে কর্মরত অবস্থায় ভোলা হাজরা মারা গিয়েছেন তাই কমিশনের কাছে আমরা দাবি জানাচ্ছি অতি দ্রুত যাতে তাঁর পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ দেওয়ার ব্যবস্থা করা হয়। খুব শীঘ্রই আমরা ভোলা হাজার পরিবারকে নিয়ে নির্বাচন কমিশনের দপ্তরে যাব।'
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.