সিজিওতে অনুপস্থিত রাজীব কুমার!

নজরবন্দি ব্যুরো: কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমার বনাম সিবিআই দ্বন্দ্ব বেশ জমে উঠেছে। বার বার রাজীবকে ফোনে না পেয়ে পার্কস্ট্রিটে রাজীবের আবাসন, ভবানীভবন পুলিশ হেড কোয়ার্টার এবং উত্তরপ্রদেশে রাজীবের বাড়িতে নোটিশ দিয়েছিল কেন্দ্রিয় তদন্তকারী সংস্থা সিবিআই।
যেখানে বলা হয়েছিল, সোমবার সকাল ১০ টার মধ্যে কলকাতায় সিবিআইয়ের দফতর সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে হবে প্রাক্তন কলকাতা পুলিশ কমিশনারকে। নোটিশে নির্ধারিত সময়ের পেরিয়ে গেলেও সিজিওতে হাজিরা দিতে আসেননি রাজীব কুমার।

প্রসঙ্গত, কয়েক মাস আগেই কলকাতা পুলিশের কমিশনার পদে থাকাকালীন রাজীবের কুমারের আবাসনে সিবিআইয়ের চার আধিকারিক জিজ্ঞাসাবাদের জন্য পৌঁছলে তাদের সঙ্গে প্রথমে হাতাহাতি পরে জোর করে গাড়িতে তুলে পার্কস্ট্রিট থানায় নিয়ে যায় কলকাতা পুলিশ।
এর পর এই বিতর্ক আরও বাড়তে থাকে। সিবিআইয়ের ও কেন্দ্র সরকারের বিরোধিতা করে সেদিন রাতেই রাজ্যের মুখ্যমন্ত্রী ধর্মতলার মেট্রো চ্যানেলে ধর্ণায় বসেন। সকালে সেখানে উপস্থিত হন রাজীব কুমারও। পরে সিবিআই শীর্ষ আদালতের দ্বারস্থ হয়। প্রথম অবস্থায় সুপ্রিম কোর্ট থেকে বলা হয়েছিল যে তখনই গ্রেফতার করা যাবে না রাজীব কুমারকে। বর্তমানে রাজীব কুমারের উপর থেকে সেই রক্ষা কবচ তুলে নিয়েছে আদালত। রাজীবের বিরুদ্ধে লুক আউট নোটিশও জারী হয়েছে।

Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.