এবার কি পদ্ম শিবিরে সব্যসাচী? জল্পনা উসকে মন্তব্য বিধাননগরের মেয়রের।

নজরবন্দি ব্যুরোঃ তবে কি এবার গেরুয়া শিবিরের দিকে পা বাড়াতে চলেছেন বিধাননগরের মেয়র সব্যসাচী দত্ত? কারণ তাঁর কিছু ইঙ্গিতপূর্ণ মন্তব্য। কি বলেছেন তিনি? তাঁর কথা ''কাল বৃষ্টি না ভূমিকম্প হবে, জানি না। আমি এখনও তৃণমূলেরই সদস্য রয়েছি।'' পাশাপাশি একাধিক ইস্যুতে দলেরই সমালোচনা করলেন তিনি। ঘরছাড়াদের ঘরে ফেরাতে বৃহস্পতিবার নৈহাটিতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে ধরনা কর্মসূচিও পালন করে তৃণমূল।
দলের সেই কর্মসূচিরই সমালোচনা এদিন শোনা গেল সব্যসাচী দত্তের গলায়। তিনি জানান, ''আমার মনে হয় না দল বিপদে পড়েছে। এই ধরনের ভাবনা দলের কর্মীদের মনোবল খর্ব করে।'' এখানেই শেষ নয়, গত কয়েকদিনে যেভাবে একাধিকবার বিধাননগরের পুলিশ কমিশনার পদে পরিবর্তন করা হয়েছে, ওইদিন সেই বিষয়েও কটাক্ষ করেন তিনি। মুচকি হেসে বলেন, ''ওটা মিউজিক্যাল চেয়ার হয়ে গিয়েছে। আমার কথায় তো পুলিশ প্রশাসন চলে না। সেটা হোম ডিপার্টমেন্ট ঠিক করে। ওনারা বলতে পারবেন কেন বসাচ্ছেন, কী কারণে রদবদল হচ্ছে।'' বিজেপি নেতা মুকুল রায় তাঁর বাড়িতে গিয়ে লুচি-আলুর দম খাওয়ার পর থেকেই সব্যসাচীর গেরুয়া শিবিরে নাম লেখানো নিয়ে জল্পনা শুরু হয় রাজনৈতিক মহলে।

 কিন্তু কোনও আশঙ্কাই সত্যি হয়নি ।তিনি থেকে গিয়েছেন দলে। কিন্তু মনে হয় এরপরেও সব্যসাচীকে বিশ্বাস করতে পারেননি তৃণমূলের শীর্ষ নেতারা। তাই লোকসভা নির্বাচনে দলের কাজেও লাগানো হয়নি তাঁকে। রাজনৈতিক মহলের আশঙ্কা, সেই ক্ষোভ থেকেই বোধহয় ধীরে ধীরে গেরুয়া শিবিরের দিকে ঝুঁকছেন রাজারহাট-নিউটাউনের বিধায়ক।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.