হাসপাতালের অচলাবস্থা কাটাতে মুখ্যমন্ত্রীর নেতৃত্বে উচ্চ পর্যায়ের বৈঠক নবান্নে!

নজরবন্দি ব্যুরো: হাসপাতাল পরিদর্শন, ডাক্তার উপর হুমকি দেবার পরেও স্বাভাবিক হয়নি পরিস্থিতি। বরং পরিস্থিতি আরও জটিল হয়েছে। এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কড়া হুঁশিয়ারি দিয়েছিলেন হাসপাতালে চিকিৎসা পরিষেবা স্বাভাবিক করতে। সে কথায় কোনও কাজ না হওয়ায় এবার নবান্নে নেতা-মন্ত্রীদের নিয়ে জরুরি বৈঠকের ডাকলেন  মুখ্যমন্ত্রী।

নবান্ন সূত্রে খবর, হাসপাতালের অচলাবস্থা কাটাতে নবান্নে একটি উচ্চ পর্যায়ে বৈঠক শুরু হয়েছে।
সেখানে হাজির রয়েছেন, স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য,মুখ্যসচিব ও তৃণমূলের কিছু নেতা।

আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের দাবি ছিল,মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হাসপাতালে আসতে হবে। রাজ্যের মুখ্যমন্ত্রী তথা স্বাস্থ্যমন্ত্রী কেন আহত জুনিয়র ডাক্তারকে দেখতে গেলেন না,তা নিয়েও প্রশ্ন তুলেছেন বিরোধী রাজনৈতিক দল গুলি। বৃহস্পতিবার হঠাৎ স্বাস্থ্যমন্ত্রী এসএসকেএম হাসপাতালে যান। সেখানে গিয়ে তিনি আন্দোলনকারীদের বিক্ষোভের মুখে পড়েন। কথা বলেন রোগী ও তাদের পরিবারের সঙ্গে।
এরপরই মুখ্যমন্ত্রী হুমকির শুরে বলেন দুপুর ২ টোর মধ্যে ডাক্তাররা কাজে যোগ না দিলে তাদের সুযোগ সুবিধা বন্ধ করে দেওয়া হবে। যদিও আন্দোলনকারীরা মুখ্যমন্ত্রীর কথায় কর্ণপাত করেনি। বরং তাদের আন্দোলনের তীব্রতা আরও বেড়েছে।

মুখ্যমন্ত্রীর ঘোষণার পরেই , আন্দোলনরত জুনিয়র ডাক্তাররা এনআরএস হাসপাতালে মিটিং করেন। মুখ্যমন্ত্রীর আচরণে তারা সন্তুষ্ট নয়। তার পরে তারা বলেন, তারা যেখানে সুবিচার চাইছেন সেখানে সহানুভূতির বদলে মুখ্যমন্ত্রী কার্যত তাঁদের ভয় দেখাচ্ছেন। আর এই হুমকির কাছে তারা মাথা নত করতে রাজি নন এবং পাল্টা দাবি করেন, মুখ্যমন্ত্রীকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। 
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.