ফের জয় শ্রীরাম ধ্বনি! ৩ দিনের মধ্যে গ্রেফতারের নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী।

নজরবন্দি ব্যুরো: জয় শ্রীরাম আতঙ্ক কিছুতেই পিছু ছাড়ছে না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এবার কাঁচরাপাড়ার কর্মীসভায় অংশ নিতে যাবার পথে ফের জয় শ্রীরাম ধ্বনির মুখোমুখি হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জানা গিয়েছে, শুক্রবার কাঁচরাপাড়ায় সভায় যাওয়ার পথে কল্যাণীর রথতলা মোড়ের কাছে তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয় ঘিরে জয় শ্রীরাম ধ্বনি দেওয়া হয়। মুহূর্তে উত্তেজনার পরিবেশ তৈরি হয়। কোনওক্রমে পরিস্থিতি সামাল দেন নিরাপত্তা-কর্মীরা। আর এর পরে কাঁচরাপাড়ার কর্মীসভা থেকে হুঁশিয়ারি দেন দলনেত্রী। মুখ্যমন্ত্রী বলেন, "আজ বিজেপির কর্মীরা ফ্লেক্স, হোডিং ছিঁড়ে দিয়েছে। অশান্তি ছড়াবার চেষ্টা করছে।
আমি পুলিশকে বলব, যারা এই ঘটনা ঘটিয়েছে, তাঁদের তিন দিনের মধ্যে যেখান থেকে পারুন, গ্রেফতার করুন।" তিনি অভিযোগের শুরে আরও বলেন, "পুলিশ ঠিকঠাক ভাবে কাজ করছে না।
পুলিশ যদি কাজ না করে সাধারণ মানুষ কোথায় গিয়ে দাঁড়াবে।"

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রীকে ঘিরে এইরকম অশান্তির পরিবেশ তৈরি হতে পারে, তা আগেই আশঙ্কা করা হয়েছিল। গোয়েন্দা রিপোর্টও ছিল। তবুও তা এড়ানো গেল না। যদিও, আগেই তৃণমূলের প্রাক্তন ও বর্তমানে বিজেপি সাংসদ অর্জুন সিংহ হুমকি দিয়ে রেখেছিলেন মুখ্যমন্ত্রীকে জয় শ্রীরাম ধ্বনি দিয়ে কাঁচরাপাড়ায় স্বাগত জানানো হবে। পরিস্থিতি রুখতে প্রশাসন সতর্ক থাকলেও তা আটকাতে পারেনি প্রশাসন। 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.