সাংবাদিকদের সঙ্গে খারাপ আচরণের জন্য কঙ্গনার হয়ে ক্ষমা চাইলেন একতা কাপুর।

নজরবন্দি ব্যুরোঃ যেখানে বিতর্ক সেখানেই জেন কঙ্গনা। বিতর্ক জেন তাঁর সমার্থক শব্দ হয়ে গিয়েছে। সম্প্রতি নিজের আসন্ন ছবি “জাজমেন্টাল হ্যায় কেয়া” ছবির মিউজিক লঞ্চ অনুষ্ঠানে এক সাংবাদিকদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কঙ্গনা। দু'পক্ষের ঝগড়া এমন জায়গায় পৌঁছয় যে তেতে ওঠে পরিস্থিতি। সমস্যা এতই জটিল যে এন্টারটেনমেন্ট জার্নালিস্টস গিল্ড অফ ইন্ডিয়া-র তরফে বলা হয়েছে ওই নির্দিষ্ট সাংবাদিকের কাছে ক্ষমা চাইতে হবে অভিনেত্রীকে।
 নইলে বয়কট করা হবে কঙ্গনাকে। ঘটনাটি ঘটে ২ দিন আগে তাঁর ছবি “জাজমেন্টাল হ্যায় কেয়া” ছবির সাংবাদিক সম্মেলনে। যে ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল। সেই ভিডিও টিতে দেখা যাচ্ছে, সাংবাদিককে প্রশ্ন শেষ করার সুযোগ না দিয়ে কঙ্গনা তাঁকে বিশ্রী ভাষায় আক্রমণ করছেন। তাঁর রাগের কারণ ওই সাংবাদিক কেন তাঁর ছবি 'মণিকর্ণিকা'র খারাপ রিভিউ করেছেন। তাঁর বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ক্যাম্পেন করছেন বলেও সংশ্লিষ্ট সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ তোলেন কঙ্গনা।
 এই ঘটনায় সাংবাদিকদের সংগঠন কাঙ্গনাকে বয়কট করার সিদ্ধান্ত নেন আর এতেই বিপদে পরেন ছবির প্রযোজক একতা কাপুর। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন “যদিও দু'পক্ষের কথা কাটাকাটি তাঁদের নিজেদের দৃষ্টিভঙ্গি থেকেই হয়েছে। তবে যেহেতু এই ঘটনা আমাদের প্রযোজিত ছবির মিউজিক লঞ্চে হয়েছে তাই আমরা ক্ষমাপ্রার্থী। কাউকে আঘাত করা আমাদের উদ্দেশ্য নয়”।
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.