উল্টোডাঙ্গা উড়ালপুলে ফাটল! আগামী ৩ দিন যান চলাচল বন্ধ।

নজরবন্দি ব্যুরোঃ ধরা পড়েছে ফাটল। তাই যানচলাচল বন্ধ হয়ে গেল ভিআইপি রোড ও ইএম বাইপাসের সংযোগকারী উড়ালপুলে। মঙ্গলবার কেএমডিএর ইঞ্জিনিয়ারদের পরিদর্শনের সময় ওই ফাটল ধরা পড়ে। এর পরই উড়ালপুলে যানচলাচল বন্ধ করে দেয় পুলিস। উড়ালপুলে যান চলাচল বন্ধ হতেই ট্রাফিকের জালে হাডকো মোড়। এই ঘটনায় আগামী তিনদিন উড়ালপুলে যানচলাচল বন্ধ থাকবে বলেই জানিয়েছেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। ব্যস্ত সময়ে উড়ালপুলে যান নিয়ন্ত্রণের জেরে তৈরি হয়েছে ব্যাপক যানজট। ভোগান্তির শিকার যাতায়াতকারীরা।
পুর ও নগরোন্নয়ন দপ্তরের মন্ত্রী ফিরহাদ হাকিম জানিয়েছেন “বুধবার কেএমডিএ-র ইঞ্জিনিয়াররা উল্টোডাঙা উড়ালপুল পরিদর্শন করবেন। প্রাথমিকভাবে সিদ্ধান্ত নেওয়া হয়েছে আগামী তিনদিন বন্ধ থাকবে যানচলাচল। তবে উড়ালপুলের স্বাস্থ্যপরীক্ষার পর প্রয়োজন হলে যানচলাচল বন্ধ রাখার সময়সীমা বাড়ানো বা কমানো হতে পারে”। তিনি আরও বলেন “দরকার হলে আমরা তলায় ঠেকনা দিয়ে উলটোডাঙ্গা ফ্লাইওভার চালু করে দেব ।
২০১০ সালে ম্যাকান্টস বার্ন এই ফ্লাইওভার বানিয়েছিল। কিন্তু তারা এখনও কোনো ডিজাইন দেয়নি। কেএমডিএ একটা চিঠি দিয়েছে। ম্যাকিন্টোস বার্নের প্রতিনিধিকে কেন এমন হল তা জানাতে হবে। ব্রিজ তৈরির পরে ৩০ বছরের গ্যারান্টি থাকে। কী করে ১০ বছরের মধ্যে ফাটল দেখা যাচ্ছে? জানাতে হবে নির্মাণকারী সংস্থাকে।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.