Header Ads

রেজ্জাক পুত্রের পর এবার আরাবুলের ছেলের বিরুদ্ধে কাটমানি নেবার অভিযোগ!

নজরবন্দি ব্যুরো: সম্প্রতি এক দলীয় সভায় মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী দলের কর্মীদের কাটমানির টাকা ফেরত দিতে নির্দেশ দিয়েছিলেন। এর পর থেকে গোটা রাজ্য জুড়ে এই কাটমানি ইস্যুতে বেশ উত্তপ্ত। যদিও সবথেকে বেশি বিপদে পড়েছেন তাঁর দল তৃণমূলের নেতা-কর্মীরা। এই ইস্যুতে তৃণমূলের অনেক কর্মী এখনও ঘরছাড়া।

দু-দিন আগে রাজ্যের গুরুত্বপূর্ণ মন্ত্রী আব্দুল রেজ্জাক মোল্লার ছেলের বিরুদ্ধে কাটমানি নেবার অভিযোগ ওঠে।
অভিযোগকারী ছিলেন আরাবুল ঘনিষ্ঠ। এমনটা জানা গিয়েছে এলাকা সূত্রে।
এবার কাটমানি নিয়ে অভিযোগ দায়ের হল ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলামের ছেলের বিরুদ্ধে। প্রাক্তন প্রধান হাকিমুল ইসলামের বিরুদ্ধে এ দিন অভিযোগ দায়ের করা হয় থানায়। অভিযোগ, বরাদ্দ টাকার অংশ জোর করে নেওয়া হয়েছে অভিযোগকারীর কাছ থেকে।

ভগবতী সর্দার নামে এক অভিযোগকারী কাশীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগ-পত্রে তিনি জানিয়েছেন, তিনি পোলেরহাট পঞ্চায়েতের উড়িয়াপাড়ার বাসিন্দা। তাঁর অভিযোগ, আগের পঞ্চায়েতের আমলে তিনি সরকারি আবাস যোজনার জন্য আবেদন করেন।
তাঁর আবেদন গৃহীত হয়। কিন্তু বাড়ির জন্য তাঁর অ্যাকাউন্টে সরকারি টাকা আসার সঙ্গে সঙ্গে সেই টাকার একটি অংশ কেটে নেওয়া হয়। ভগবতীর অভিযোগ, টাকা দিতে না চাইলে তাঁকে বলা হয়, তাহলে পরের কিস্তির টাকা দেওয়া হবে না।
অভিযোগ, এই তোলাবাজির প্রতিবাদ করায় পঞ্চায়েত প্রধান হাকিমুল লোকজন নিয়ে এসে হুমকি দিয়ে যায়। এই প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, "আমরা অভিযোগ পেয়েছি। বিষয়টা খতিয়ে দেখা হচ্ছে।" 
Loading...

No comments

Theme images by enjoynz. Powered by Blogger.