বেতন বৃদ্ধি ইস্যুতে কম্পিউটার শিক্ষকদের পাশে শিক্ষামন্ত্রী! ১৫ দিনের মধ্যে সিদ্ধান্ত।

নজরবন্দি ব্যুরোঃ রাজ্যের কম্পিউটার শিক্ষকদের অভাব অভিযোগের কথা শুনলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। গতকাল বেতন বৃদ্ধি সহ একাধিক ইস্যুতে শিক্ষামন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ করছিলেন কম্পিউটার শিক্ষকরা। সেই সময় সেখানে আসেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি সরাসরি কথা বলেন বিক্ষোভকারীদের সঙ্গে পাশাপাশি বিরক্তি প্রকাশ করেন নিয়োগ সংস্থার কর্মপদ্ধতি নিয়ে। পার্থ বাবু কম্পিউটার শিক্ষকদের জানিয়েদেন আগামী ১৫ দিনের মধ্যে তাঁদের জন্যে কিছু একটা করবেন তিনি।
কম্পিউটার শিক্ষক সংগঠনের সভাপতি স্বরুপ পান বলেন, আমাদের বর্তমান পরিস্থিতি দেখে নিয়োগ সংস্থার প্রতি বিরক্তি প্রকাশ করে পার্থ বাবু জানিয়ে দেন, বেতন না বাড়ালে ওই সংস্থা কে পশ্চিমবঙ্গ থেকে বিতাড়িত করবেন। আগামি ১৫ দিনের মধ্যে কিছু একটা করবেন বলে জানান শিক্ষামন্ত্রী।
কিকি বললেন শিক্ষামন্ত্রী? এক ঝলকে দেখে নিন।
১) আমি যতটা করবার, একটা ফাইল move করেছি।
 ২) আমি তো বলছি,ict নিয়ে আমি একটা ফাইল move করেছি। ফাইল গেছে। এজেন্সি বেতানের হাড় যদি না বাড়ায়, তাহলে এজেন্সি কে আমি বাতিল করে দেব। এটা আমার সিদ্ধান্ত।
৩) আগে আমি এজেন্সিকে মোকাবেলা করবো, তারপর তোমাদেরকে ডাকবো।
৪) আমি সোমবার দিন এজেন্সিকে ডাকবো, আর জিজ্ঞাসা করব ৩ মাস বেতন কেন দেয়নি।
৫) আমি বলছি, ১৫ দিনের মধ্যে ওরা যদি কিছু না করে, তাহলে এই কোম্পানি রাখব না।  সোমবার দিন এজেন্সিকে ডাকবো, ৭ দিন টাইম দেব। বেতন না বাড়ালে, কোনো এজেন্সি ফেজেন্সি থাকবে না। আর এজেন্সি রাখবো না, আনার লাগবে না। এত কম পয়সা দিয়ে কেউকে রাখা যাবে না।
কম্পিউটার শিক্ষকদের পক্ষ থেকে জানানো হয়েছে ১৫দিন অপেক্ষা করবেন তাঁরা নাহলে বড়সড় আন্দোলনের পথেই পা বাড়াবেন।  
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.