গোর্খাল্যান্ড নিয়ে বিজেপির অবস্থান স্পষ্ট করলেন দিলীপ ঘোষ!

নজরবন্দি ব্যুরো: এবার গোর্খাল্যান্ড নিয়ে বিজেপির অবস্থান স্পষ্ট করলেন দিলীপ ঘোষ। সরাসরি গোর্খাল্যান্ড কখনওই তাদের ইস্যু ছিল না বলে জানিয়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
রবিবার নাগরাকাটার দলীয় সভায় এমনই চাঞ্চল্যকর মন্তব্য করলেন দিলীপ ঘোষ। তাঁর এই মন্তব্য ঘিরে তৈরি হয়েছে নতুন বিতর্ক। অনেকেই বলছেন, পাহাড় প্রসঙ্গে, বহু বার গোর্খাল্যান্ড ইস্যুতে সওয়াল করতে দেখা গিয়েছে বিজেপি নেতাদের। তবে এখন কেন রাজ্য বিজেপি সভাপতি এই কথা বলছেন, সেই প্রশ্ন ঘিরে তৈরি হয়েছে বিতর্ক।

আজকের সভায় আরও একবার দলের কর্মীদের কড়া বার্তা দিলেন বিজেপি সাংসদ। সাফ জানান, "যাঁদের দলে নেওয়া হয়েছে, তাঁরা দলেই থাকবেন। এটাই আমাদের দলের নিয়ম। যাঁরা দলের নিয়ম মানবে না, তাঁরা দল ছেড়ে বেরিয়ে যেতে পারেন।"
এদিন দিলীপ ঘোষের এই মন্তব্য যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। তাঁদের মতে, নির্বাচনের পর থেকেই এ রাজ্যে দলে দলে বাম ও তৃণমূল কর্মীরা বিজেপিতে নাম লেখাচ্ছেন এবং তাতে গোষ্ঠী-কোন্দল মাথাচাড়া দিচ্ছে। শাসকদলের মতোই বিজেপিতেও প্রকট হচ্ছে আদি ও নবীনের লড়াই। এই প্রবণতা যে দলের পক্ষে ভাল নয়  তা বেশ ভাল করেই জানেন রাজ্য বিজেপি সভাপতি। সেজন্যই তাঁর এই কড়া বার্তা। এমনকি এদিন আবারও এনআরসির পক্ষে সওয়াল করেন বিজেপির রাজ্য সভাপতি। 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.